Questions Solution

এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪ (ক,খ,গ,ঘ,সেট ১০০%সঠিক উ;)

এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪ (ক,খ,গ,ঘ,সেট ১০০%সঠিক উ;)

SSC ইসলাম শিক্ষা বহুনির্বাচনী প্রশ্ন সমাধান ২০২৪ Pdf ডাউনলোড> এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ক পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৪ আর্টিকেলে সকলকে শুভেচ্ছা ও আমন্ত্রণ। আজকে অনুষ্ঠিত হয়ে গেল ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ে পরীক্ষা। এখানে সৃজনশীল ও নৈর্ব্যক্তিক আকারে প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল। পরীক্ষা শেষ হওয়ার পর নৈব্যক্তিক নৈবেত্তিক আকারে প্রশ্ন সমাধান পেতে চান। যে সকল ২০২৪ এর এসএসসি শিক্ষার্থীরা ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের নৈব্যত্তিক প্রশ্ন সমাধান পেতে চান। আপনাদের জন্যই এই অংশ হইতেই আমরা প্রতিটি প্রশ্নের সঠিক সমাধান বের করে তা পিডিএফ সহ ছবি আকারে প্রকাশ করেছি।

এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪

২০২৩ সিলেবাস অনুযায়ী আজ অনুষ্ঠিত হয়ে গেল এসএসসি ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের পরীক্ষা। বিষয়টা আবাসিক হয় জেনারেল ০৯ টি শিক্ষা বোর্ডের অধীনে প্রায় ১৬ লক্ষ ৭৬ হাজার ১৮০ জন শিক্ষার্থী নিয়ে সারা দেশ হইতে ২ হাজার ৬২৭টি শিক্ষাপ্রতিষ্ঠান কেন্দ্রে মিলে একই সঙ্গে অনুষ্ঠিত হয়েছিল ইসলাম ও নৈতিক বিষয়ের পরীক্ষা। উক্ত পরীক্ষায় সৃজনশীল নৈব্যক্তিক আকারে প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল। প্রথম অংশ নৈব্যক্তিক /এমসিকিউ প্রশ্নপত্র প্রদান করা হয়। এবং আমরা পরীক্ষা শেষে প্রশ্নপত্র সংগ্রহ করে প্রতিটি প্রশ্নের সঠিক সমাধান তুলে ধরতে হাজির হয়েছি।

আরও দেখুন;- SSC Islam Sikkha Question Solution 2024 [Dhaka & All Board]

ক,খ,গ,ঘ,সেট এসএসসি ইসলাম শিক্ষা প্রশ্ন উত্তর ২০২৪

আপনি কি এসএসসি ২০২৪ অনুষ্ঠিত ইসলাম শিক্ষা বিষয়ে একজন শিক্ষার্থী? আপনি কি আজকে অনুষ্ঠিত ইসলাম শিক্ষা বিষয়ের প্রশ্ন সমাধান অনুসন্ধান করতাছেন? হ্যাঁ যদি করে থাকেন তাহলে বলব সঠিক ওয়েবসাইট এসে উপস্থিত হয়েছেন। কেননা ২৭ শে ফেব্রুয়ারি ২০২৪ রোজ মঙ্গলবার সকাল ১০.০০ টা হইতে অনুষ্ঠিত হয় ইসলাম শিক্ষা বিষয়ের পরীক্ষা।যা তিন ঘণ্টা যাবৎ অনুষ্ঠিত হয়ে শেষ হয় দুপুরে ১.০০টাই। উক্ত পরীক্ষায় প্রশ্নপত্র প্রদান করা হয় ৪টি সেটে ক,খ,গ,ঘ সেট প্রতিটি সেটের প্রশ্নের সঠিক উত্তর এই অংশ নিতেই আপনাদের মাঝে তুলে ধরলাম।

SSC ইসলাম শিক্ষা বহুনির্বাচনী প্রশ্ন সমাধান ২০২৪ Pdf ডাউনলোড

১৫ই ফেব্রুয়ারি ২০২৪ বাংলা ১ম পত্র বিষয়ে পরীক্ষার মাধ্যমে যে অনুষ্ঠিত হয় এবারের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এসএসসি ও সমাধান পরীক্ষা। ইতিমধ্যেই পাঁচটি সাবজেক্টে পরীক্ষায় অনুষ্ঠিত হয়ে গেছে তার ভিত্তিতে আজকে অনুষ্ঠিত হয় ইসলাম শিক্ষা বিষয়ের পরীক্ষা। যা পূর্ণ সিলেবাসে ১০০ নাম্বারের মধ্যে অনুষ্ঠিত হয়েছিল। উক্ত পরীক্ষাটি ০৩ ঘন্টা যাবৎ অনুষ্ঠিত হয় যেখানে সৃজনশীল ও বহুনির্বাচনী আকারে প্রশ্নপত্র প্রদান করে। ৩০ টি বহুনির্বাচনি প্রশ্ন ছিল প্রত্যেকটি প্রশ্নের মান ছিল ১ নম্বর করে।

পরীক্ষা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে শিক্ষার্থীরা বহুনির্বাচনে অংশের প্রশ্ন সমাধান দেখতে চাই। যে কারণেই আমরা এই অংশ হতে একটি একটি করে মোট ৩০ টি প্রশ্নের সঠিক উত্তর খুঁজে বের করে পিডিএফ আকারে প্রকাশ করেছি।

উপসংহার

আশা করি উপরের অংশে দেওয়া প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর প্রকাশ করতে সক্ষম হয়েছি।যদি কোন ভুলত্রুটি থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে দিবেন। পাশাপাশি ২০২৪ এর এসএসসি সকল বিষয়ের প্রশ্ন সমাধান সহ সাজেশন সর্ব প্রথম সবার আগেই পেতে আমাদের Easyresultbd ওয়েবসাইটটি লগইন করুন।

Related Articles

Back to top button