Results

[আজকের] প্রাথমিক সহকারী শিক্ষক ২য় ধাপের রেজাল্ট ২০২৪ Pdf –

[আজকের] প্রাথমিক সহকারী শিক্ষক ২য় ধাপের রেজাল্ট ২০২৪ Pdf –

প্রাথমিক সহকারী শিক্ষক ২য় ধাপের নিয়োগ পরীক্ষার রেজাল্ট pdfসর্বপ্রথম ও সবার আগে এখান থেকে চেক করে করুন। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ আশা করি সকলে ভালো আছেন সকলের সুস্বাস্থ্য কামনা করে শুরু করতে যাচ্ছি আজকের নতুন একটি নিবন্ধন। আজকের নিবন্ধনের আলোচ্য বিষয় প্রাথমিক সহকারী শিক্ষক ২য় ধাপের রেজাল্ট প্রকাশ ২০২৪। আপনারা যারা রাজশাহী,খুলনা ও ময়মনসিং বিভাগ হতে ২য় ধাপের প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ mcq পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন এবং এই মুহূর্তে ভাবতেছেন হয়তোবা কবে কখন প্রকাশিত হবে রেজাল্টে? শুধুমাত্র তাদেরকে সঠিক তথ্য প্রদানের লক্ষ্যেই আমাদের আজকের নিবন্ধনটি। আশা করি নিবন্ধনটি এ টু জেড মনোযোগ সহকারে পড়লে বুঝতে পারবেন ২য় ধাপের প্রাথমিক সহকারি শিক্ষক পরীক্ষার রেজাল্ট প্রকাশের তারিখ।

প্রাথমিক সহকারী শিক্ষক ২য় ধাপের রেজাল্ট ২০২৪

দেখতে দেখতে ২ সপ্তাহ অতিক্রম হয়ে গেল তবুও এখনো প্রাথমিক সহকারী শিক্ষক ২ য় ধাপে রেজাল্টটি প্রকাশ হয়নি। যে কারণে দ্বিতীয় ধাপে অংশগ্রহণ করা প্রার্থীরা অনেক চিন্তা টেনসনে আছেন। কবে নাগাদ প্রকাশ হবে প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার ২য় ধাপের রেজাল্ট? রেজাল্টটি কোথায় প্রকাশ করা হবে এবং তা প্রার্থীরা কিভাবে দেখবেন এসব বিষয়ে। আপনাদেরকে বলব আপনাদের কোন চিন্তার কারণ নেই।

কেননা আপনারা অবগত রয়েছেন যে প্রাথমিক সহকারী শিক্ষক ১ম ধাপের পরীক্ষা গ্রহণের ২১ দিনের মাথায় প্রকাশ করা হয়েছিল। যেখানে ০৩ লক্ষ প্রার্থী অংশগ্রহণ করেছিলেনআর দ্বিতীয় ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষায় ০৪ লক্ষ অধিক শিক্ষার্থী হয় পরীক্ষার খাতা মূল্যায়ন করতে একটু সময় ব্যাহত হচ্ছে।

আরও দেখুন;- (2nd Phase) Primary Assistant Teacher Result 2024 PDF [www.dpe.gov.bd.]

প্রাইমারি সহকারী শিক্ষক Mcqপরীক্ষার ফলাফল ২০২৪

গত ২ ফেব্রুয়ারি ২০২৪ সকাল১০.০০ টা থেকে বেলা ১১.০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল রাজশাহী খুলনা ও ময়মনসিংহ বিভাগ হইতে মোট ২৮ টি শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রীয় মিলে প্রায় ৪ লক্ষ ৩৭ হাজার ১৬৭ জন প্রার্থী নিয়ে প্রাইমারি সহকারী শিক্ষক ২য় ধাপের পরীক্ষা। যেখানে বাংলা, ইংরেজি,গণিত ও সাধারণ জ্ঞান এই ৪টি বিষয়ের উপর ৭৫টি mcq আকারের প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল। পরীক্ষা শেষ হওয়ার অনেক সময় পেরিয়ে গেল ২য় ধাপে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্টটি প্রকাশ হচ্ছে না। এ বিষয়ে আমরা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক এর সাথে কথা বলে জানতে পেরেছি দ্বিতীয় ধাপের পরীক্ষার ফলাফলের সম্ভাব্য তারিখ ও জানিয়েছেন সেটি হচ্ছে ২০ অথবা ২১ ফেব্রুয়ারি ২০২৪ যেকোনো সময় পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হবে।

(২য় গ্রুপ) প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৪ pdf

ইতিমধ্যেই আপনারা উপরের অংশ জানতে পেরেছেন যে ২য় গ্রুপ প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষার রেজাল্ট প্রকাশের সম্ভাব্য তারিখ। যেখানে সরকারি শিক্ষক নিয়োগ পরীক্ষাটি সর্বপ্রথম তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হবে। যার পাশাপাশি আমরাও এই অংশ হইতে আপনার সুবিধার্থে পিডিএফ ফাইল আকারে রেজাল্টটি প্রকাশ করা হবে। আপনার সুবিধা অনুযায়ী রেজাল্ট দেখে পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবেন।

  • রেজাল্টটি দেখতে প্রথমে www.dpe.gov.bd এই লিংকে ভিজিট করুন।
  • সেখানে থাকা নোটিশ বোর্ডে মেনুতে গিয়ে ডাউনলোড অপশন এ ক্লিক করুন।
  • তারপর আপনার রোল নম্বর ও রেজিস্ট্রেশন নম্বর দিন।
  • এরপর পিডিএফ ফাইল এর প্রাথমিক ক্লিক করুন।
  • সঙ্গে সঙ্গেই দেখতে পাবেন আপনার কাঙ্খিত রেজাল্ট যা চাইলে পিডিএফ সহ ডাউনলোড করে নিতে পারেন।

উপসংহার

উপরের অংশে প্রকাশ করেছি কবে নাগাদ প্রকাশ হতে যাচ্ছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের রেজাল্ট। এবং আপনারা কিভাবে রেজাল্ট দেখতে পাবেন সেসব বিষয়ক বিস্তারিত। আশা করি নিবন্ধনটি পড়তে পেরে আপনারা অনেক উপকৃত হয়েছেন। দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার সময়সূচি ও ফলাফল জানতে আমাদের ওয়েবসাইটটি সঙ্গেই থাকুন।

Related Articles

Back to top button