Blog

শুভ রাত্রি রোমান্টিক মেসেজ – শুভরাত্রি রোমান্টিক এসএমএস

শুভ রাত্রি রোমান্টিক মেসেজ – শুভরাত্রি রোমান্টিক এসএমএস

শুভ রাত্রি রোমান্টিক মেসেজ সকলের জন্যই গুরুত্বপূর্ণ মেসেজ। কারণ প্রত্যেকেই তার প্রিয় মানুষটিকে সুন্দর এসএমএস পাঠাতে চান। অনলাইনে অনেক মানুষ আছেন যারা রোমান্টিক এসএমএসগুলো খুজে থাকেন কিন্তু মন মত এসএমএস যারা পান না তাদের জন্য আজকের আর্টিকেলটি আমরা লিখেছি। যাতে খুব সহজে আপনি মনের মত সুন্দর সুন্দর এসএমএস এখান থেকে লিখতে পারেন। এবং আপনার প্রিয় মানুষটিকে তা পৌঁছে দিতে পারেন। কিন্তু এসএমএস কেন পাঠাবেন? এসএমএস পাঠানোর প্রয়োজন কি?

এসএমএস পাঠানোর কারণ হচ্ছে আপনি কাউকে মনে করছেন বা তাকে মিস করছেন সে কথাটি জানানোর জন্য এসএমএস। অথবা আপনি মোবাইলে কল করে কথা বলতে না পারলে অথবা তার খোঁজখবর নিতে এসএমএস করতে পারেন। অথবা শুভেচ্ছা জানানোর জন্য এসএমএস করতে পারেন। তাহলে চলুন কিভাবে আপনি ভালো সুন্দর এসএমএস গুলো সংগ্রহ করবেন এ নিয়ে আমাদের আর্টিকেলটি প্রকাশ করা হয়েছে। খুব সহজে আপনি এখান থেকে আপনার আর্টিকেল সম্পর্কিত বিস্তারিত তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন।

শুভ রাত্রি রোমান্টিক মেসেজ

যারা নিজের প্রিয় জনকে এসএমএসের মাধ্যমে শুভেচ্ছা জানাতে চাচ্ছেন। এবং আপনার প্রিয় জনের রাগ ভাঙাতে চাচ্ছেন তাহলে অবশ্যই বলব আজকের এই এসএমএস গুলো আপনার জন্যই। আপনি যদি এই এসএমএস গুলো আপনার প্রিয়জনকে পাঠান তাহলে খুব সহজেই তার মন গলে যাবে। এবং আপনার উপর রাগ কমে যাবে। তাই নিজের প্রিয়জনকে ভালোবাসা দেখাতে এবং তাকে কাছে রাখতে এবং শুভেচ্ছা জানাতে আপনি এসএমএস গুলোকে খুব সহজে পাঠাতে পারেন।

good-night-1

শুভরাত্রি শুভেচ্ছা মেসেজ

  • উপরে চাঁদ এবং তারা জ্বলছে
  • আমি এখন শুয়ে আমার ভালোবাসার কথা বলছি
  • আমার স্বপ্ন আনন্দ এবং হাসিতে পরিপূর্ণ হোক
  • এবং আমাদের ভালোবাসা আরো শক্তিশালী হোক এবং অনন্তকাল পরেও থাকুক

ঝিঝি পোকা গায়ে সে গান বলছে ঝিকিমিকি। বন্ধু তোমায় এসএমএস এ গুড নাইট লিখি।

আকাশে রয়েছে কত মিষ্টি মধুর তারা। মনটা হারিয়েছে আজও ওই চাঁদের পাড়ায় চাঁদের পাড়াতে বন্ধু আমি তোমায় দেখা পাই। এখন শুধু শুয়ে শুয়ে গুড নাইট গাই।

রাত হয়েছে ঘুমিয়ে পড়ো, কালকে কথা হবে। চন্দ্র মামা আকাশ জুড়ে জোসনা ছড়াবে। রাতের বেলায় হালকা হাওয়ায় ঘুম ঘুম চোখ। বন্ধু তোমার আজকের রাতের ঘুমটা ভালো হোক

শীতের শুভ রাত্রি মেসেজ

শীতের রাতে অনেকেই আছেন যারা তাদের প্রিয় মানুষটিকে এসএমএস করে শুভ রাত্রি জানাতে চান। রাতের এসএমএস জানালে অনেকেই খুশি হন তাই প্রত্যেকেই তাদের প্রিয় মানুষকে এসএমএস এর মাধ্যমে শুভরাত্রি জানাতে চান। কিন্তু এর জন্য অবশ্যই প্রত্যেকেরই সুন্দর এসএমএস প্রয়োজন হয়। যারা সুন্দর এসএমএস গুলো লিখতে পারে না তারা এখান থেকে দেখে নিতে পারেন।

জোনাকি হল রাতের বাতি ঘুম হলো তার সাথী, তুমি আমার স্বপ্নের পাখি গ্রহণ করো – শুভ রাত্রি।

আকাশ জুড়ে তারার মেলা চাঁদের আলো ভুলিয়েছে মন এমন সময় পাশে থাকুক আমার আপনজন-শুভরাত্রি।

ভালো থাকো বন্ধু তুমি, ভালো রাখো মন, মন যদি চাই তবে করিও স্মরণ, রাখো যদি বন্ধু আমায় তোমার মনে, পাবে তবে আমায় খুজে তোমার স্বপনে-শুভরাত্রি।

ওই আকাশে অনেক তারা, মনটা ভালো লাগে, নিশি রাতে তোমায় ছাড়া কেমন করে থাকি-শুভরাত্রি।

পাগলী আমার ঘুমিয়ে পড়েছে, মুঠোফোন তাই শান্ত, আমি রাত জেগে দিচ্ছি পাহারা,, মুঠোফোনের ওই প্রান্ত, একথা যদি সে জানতো?? শুভরাত্রি

ভোরের আলো উঠবে ফোটে রাতের অবসানে, তোমায় আবার জাগাতে হবে নতুন আলোর টানে, নতুন দিনে চলতে হবে নতুন পথের যাত্রী, ক্লান্ত ক্ষণের ততই জানাই শুভ রাত্রি।

good-night-2

শুভ রাত্রি সুন্দর স্ট্যাটাস ও এসএমএস

রাত শুধু আঁধার নয়, একটুখানি আলো। রাত শুধু খারাপ নয়, স্বপ্নগুলো ভালো। তাই তোমায় জানাই শুভরাত্রি।

আকাশ এখানে অসিম নীল ডানা মেলে উড়ে যায়, স্বপ্নের গাংচিল স্নিগ্ধ সকাল তার প্রতীক্ষায়, ক্লান্ত দুপুর থমকে দাঁড়ায় এই দিগন্ত, চোখের সীমানায় কেউ কি ডাকে নিশ্চুপ গভীর মায়ায়? শুভরাত্রি।

টুইংকেল টুইংকেল লিটল স্টার সময় হলো ঘুমিয়ে পড়ার।

টুইংকেল টুইংকেল লিটল স্টার সময় হলো ঘুমাও এবার মশার সঙ্গে করো ফাইট আজকের মত এখানেই গুড নাইট।

আজকের এই উজ্জ্বল রাতে, আকাশের পানে তাকিয়ে, চাঁদের সৌন্দর্য দেখে, মনকে শান্ত রাখার চেষ্টা করে, তোমাদের সকলকে জানাই শুভরাত্রি।

রাত্রি হলে শুয়ে পড়ো, নতুন স্বপ্ন দেখার আশায়। রাত্রি মানে খোলা পথে হাত ধরে চলা। রাত্রি মানে ঘুমিয়ে পড়া গুডনাইট বলা।

আজ আকাশে শুধুই লাল তারার মেলা । আজ রাতে করবো স্বপ্ন নিয়ে খেলা, তুমি সাজিয়ে নিও স্বপ্নগুলো মনের মত করে, আমি ঘুমাতে গেলাম তোমাকে শুভরাত্রি বলে।।

গুড নাইট ভালোবাসার সুন্দর এসএমএস

রাত আসে তারা নিয়ে, ঘুম আসে স্বপ্ন নিয়ে, আগামীকালের সকাল তোমার জন্য যেন অনেক খুশি নিয়ে আসেভ শুভরাত্রি।

যদি কখনো কাউকে ভালোবাসো, সেটা দেখাও এটা বলার থেকে দেখালেই ভালো যদি কাউকে ঘৃণা কর, বলে দাও সেটা এটা দেখানোর থেকে বলাই ভালো । শুভরাত্রি।

তোমার সব চাওয়া পূরণ হোক সব স্বপ্ন সত্যি হোক ভালো থেকো। শুভ রাত্রি।

অতীতের কথা বেশি ভেবোনা ভবিষ্যতের চিন্তা বেশি করো না বরং ওই সময়ের কয়েকটা মশা মারো যাতে ঘুমাতে ভালো পারো। শুভরাত্রি।

অন্ধকার এই রাতে। জোনাকির সাথে এক ঝুড়ি সুখ পাঠিয়ে দিলাম তোমার জানালার কাছে। জোনাকির ডানায় লিখে দিলাম। শুভরাত্রি।

Related Articles

Back to top button