Results

মৎস অধিদপ্তর অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের রেজাল্ট ২০২৪ PDF

মৎস অধিদপ্তর অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের রেজাল্ট ২০২৪ PDF

মৎস অধিদপ্তর অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের রেজাল্ট ২০২৪ PDF> বরাবরের মতো হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি চাকরির নিয়োগ পরীক্ষার ফলাফল নিয়ে। আজকের আলোচ্য বিষয় মৎস্য অধিদপ্তর অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষার রেজাল্ট ২০২৪। আপনারা যারা ২৬ শে জানুয়ারি অনুষ্ঠিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন এবং এখনো পরীক্ষার রেজাল্টের অপেক্ষার প্রহর গুনতেছেন শুধুমাত্র তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি অনেক গুরুত্বপূর্ণ হতে চলেছে। কেন এই পবে আমরা আলোচনা করতে চলেছি যে কবে নাগাদ প্রকাশিত হবে মৎস্য অধিদপ্তর অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষার ফলাফল।

মৎস্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২৪

২৯শে আগস্ট ২০২৩ সালে মৎস্য অধিদপ্তর সর্বমোট ৩২ টি ক্যাটাগরিতে ৭৩২ টি শূন্য পদে কিছু দক্ষ জনবল নিয়োগ এর উদ্দেশ্যে একটি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন। যার বিপরীতে চাকরি পাওয়ার আশায় দেশের হাজারও বেকার শিক্ষার্থী অনলাইনে আবেদন করেন আবেদন প্রক্রিয়া কার্যক্রম ছিল ১০ই সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত। সকল প্রকার কার্যক্রম শেষ হলে ১২ ও ১৩ জানুয়ারি ২০২৪ তারিখে অনুষ্ঠিত হয় মৎস অধিদপ্তরের কিছু শূন্য পদের পরীক্ষা। এবং তার পাশাপাশি ২৬ শে জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষা।

আরও দেখুন;-  মৎস্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২৪ PDF [www.Fisheries.gov.bd]

মৎস অধিদপ্তর অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পরীক্ষার রেজাল্ট ২০২৪

২৪১ টি শূন্য পদে ২৬ শে জানুয়ারি ২০২৪ রোজশুক্রবার সকাল ১০-০০টা হতে বেলা ১১ঃ৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হয় মৎস্য অধিদপ্তর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষা। উক্ত অনুষ্ঠিত পরীক্ষায় বাংলা ইংরেজি গণিত ও সাধারণ জ্ঞান এই ৪টি বিষয়ের উপর মোট ১০০ নম্বরের লিখিত এমসিকিউ আকার এর প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল। প্রত্যেকটি প্রশ্নের মান ছিল এক নম্বর করে। যার বিপরীতে প্রায় ৩২ হাজার প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। পরীক্ষা শেষে এখন অপেক্ষার পর বলতেছেন কবে, কখন মৎস্য অধিদপ্তরের অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষার রেজাল্ট এবং কিভাবে? তা দেখবেন এসব বিষয়ে।

DOF অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ফলাফল ২০২৪

বর্তমান সময়ে যেকোনো চাকরি নিয়োগ পরীক্ষা শেষে একই দিনে পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়। এর ব্যতিক্রম মৎস্য অধিদপ্তরের অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের রেজাল্টও নয়। কিন্তু প্রত্যেক বছরের ন্যায় এ বছর উক্ত পরীক্ষার পরীক্ষার্থী অনেক বেশি হওয়ায় খাতা মূল্যায়ন করতে একটু সময় হচ্ছে যার জন্যই পরীক্ষার রেজাল্ট প্রকাশের সময় একটু দেরি হচ্ছে। এই বিষয়ে আমরা মৎস্য অধিদপ্তরের উদ্বোধন কর্মকর্তার সাথে কথা বলে জানতে পেরেছে যে তারা জানিয়েছেন ২/১ সপ্তার মধ্যেই রেজাল্টটি প্রকাশ করা হবে।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ফলাফল ২০২৪ PDF

আপনি কি মৎস্য অধিদপ্তর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষার একজন প্রার্থী? আপনি কি উক্ত পরীক্ষার ফলাফল খুজতাছেন? এবং ভাবতাছেন যে কিভাবে দেখতে পাবো রেজাল্টটি? যদি খুঁজে থাকেন তাহলে সঠিক ওয়েবসাইটে এসেই উপস্থিত হয়েছেন। আমরা আপনাদের সামনে কয়েকটি পদ্ধতি কথা বলবো যা অনুসরণ করে আপনার ঘরে বসে থেকে হাতে থাকা স্মার্টফোন ল্যাপটপ কম্পিউটার ইত্যাদি দ্বারা খুব সহজেই অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের রেজাল্টটি দেখতে পাবেন।

রেজাল্টটি দেখতে মৎস্য অধিদপ্তরের তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইট www.Fisheries.gov.bd প্রবেশ করুন। পাশাপাশি আমরা আমাদের পেজের মাধ্যমে ছবি সহ পিডিএফ প্রফাইল আকারে রেজাল্টটি প্রকাশ করব এখান থেকে তা ডাউনলোড করে মিলিয়ে দেখুন।

Related Articles

Back to top button