Result

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পরীক্ষার ফলাফল ২০২৩

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পরীক্ষার ফলাফল ২০২৩

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পরীক্ষার ফলাফল ২০২৩ আজ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ডের চাকরির পরীক্ষায় যারা এই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের সকল প্রার্থীদের জন্য এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। কয়েকদিন আগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বেশিরভাগ প্রার্থী এই বিভাগের সমস্ত বিবরণ জানতে চান। কারণ এই তথ্য কেউ না জানলে তারা যথাসময়ে তাদের পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না। তাই আপনাকে এই পরীক্ষার সমস্ত বিবরণ জানতে হবে। আমরা আমাদের ওয়েবসাইটে সমস্ত ফলাফল পিডিএফ এবং অন্যান্য বিবরণ প্রকাশ করেছি। সুতরাং আপনি যদি আপনার ফলাফল সংগ্রহ করতে চান তবে আপনাকে এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়তে হবে। তারপর আপনি এই ওয়েবসাইট থেকে সবকিছু সংগ্রহ করবেন।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পরীক্ষার ফলাফল ২০২৩

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের পরীক্ষার ফল আজ প্রকাশ করা হয়েছে। তাই সকল প্রার্থী যারা এই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে সহজেই তাদের ফলাফল সংগ্রহ করতে পারবেন। MCQ পরীক্ষায় অংশগ্রহণের পর প্রত্যেকে তাদের প্রশ্নের সমাধান খুঁজে পায় এবং তারপর তারা পরীক্ষার ফলাফল খুঁজে পায়। ফলাফল পিডিএফ ফাইল দ্বারা প্রকাশ করা হবে. সুতরাং আপনি যদি এই পরীক্ষার একজন প্রার্থী হন এবং আপনি আপনার পরীক্ষার বিবরণ খুঁজে পান তবে আপনাকে এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়তে হবে। তাহলে আপনি এই পরীক্ষার সকল তথ্য সংগ্রহ করতে পারবেন। আপনার পরীক্ষার বিবরণ সংগ্রহের জন্য আপনাকে নির্দেশাবলী অনুসরণ করতে হবে।

bpdb বিপিডিবি নিয়োগ পরীক্ষার ফলাফল

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের পরীক্ষার জন্য নোটিশ বিজ্ঞপ্তির মাধ্যমে তারিখ প্রকাশ করা হয়। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীনে নিয়োগ পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে দুই নভেম্বর ২০২৩ তারিখ। যে দুইটি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় তার পরীক্ষা আগামী ১০ নভেম্বর ও ১১ নভেম্বর তারিখে অনুষ্ঠিত হবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নিম্নমান হিসাব সহকারী ও নিরাপত্তা প্রহরী পদে নিয়োগ প্রদানের লক্ষ্যে জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক অনলাইনে আবেদনকৃত প্রার্থীদের নিম্নলিখিত পরীক্ষা ও নিম্ন বর্ণিত সময়সূচী ঢাকার বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। যারা পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন তাদের এই নোটিশটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই এখানে দেওয়া পিডিএফ লিংকে ক্লিক করে আপনার পরীক্ষার সময়সূচি জানতে পারেন। এবং আমরা এখানে রেজাল্ট সম্পর্কিত বিস্তারিত তথ্য আলোচনা করব আপনারা এখান থেকে খুব সহজে এ বিষয়ে সম্পর্কে জানতে পারবেন।

তার পূর্বে পরীক্ষার প্রবেশপত্র কিভাবে পাবেন। এবং অনলাইনের মাধ্যমে প্রবেশপত্র সংগ্রহের নিয়ম এ সম্পর্কিত বিস্তারিত তথ্য কিছু এখানে আলোচনা করা হবে। যারা পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন তারা এখান থেকে প্রবেশপত্র সংগ্রহের নিয়মটি ও জেনে নিতে পারবেন। এবং ফলাফল প্রকাশিত হলে ফলাফল ফলাফলের পিডিএফ পাবেন।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পরীক্ষার তারিখ এবং রেজাল্ট

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী নিম্নমান হিসাব সহকারী ও নিরাপত্তা প্রহরী পদে নিয়োগের জন্য নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হয়। এই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা অনেকে আছেন যারা পরীক্ষার তারিখ ও অন্যান্য বিষয় সম্পর্কে জানতে চাচ্ছেন। কারণ পরীক্ষার ফলাফল কবে প্রকাশিত হবে এ বিষয়ে সম্পর্কে যদি আপনি না জানেন তাহলে কোন ভাবেই পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে পারবেন না। তাই এ বিষয়ে সম্পর্কে জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ। যারা পরীক্ষার ফলাফল ও তারিখ জানতে চান তারা এখানে পুরো আর্টিকেলটি দেখুন।

যেহেতু পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছে ১০ নভেম্বর ২০২৩ তারিখে নিম্নমান হিসাব সহকারি পদের এবং নিরাপত্তা প্রহরী পদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ১১ নভেম্বর ২০২৩ তারিখে। যারা উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন কিন্তু পরীক্ষার ফলাফলের তারিখ জানতে চাচ্ছেন তারা সঠিক জায়গাতে এসেছেন। আগামী ১২ নভেম্বর হতে ১৫ নভেম্বরের তারিখের মধ্যে পরীক্ষার ফলাফলটি প্রকাশিত হতে পারে, তাই ফলাফল পেতে পুরো আর্টিকেলটি দেখতে হবে।

বিপিডিবি নিম্নমান হিসাব সহকারী পরীক্ষার রেজাল্ট

যেহেতু নিম্নমান হিসাব সহকারী পরীক্ষাটি পূর্বে অনুষ্ঠিত হয়েছে। তাই এই পরীক্ষার ফলাফলটি পূর্বেই প্রকাশিত হবে। যারা বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীনে নিম্নমান সহকারী পদে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের ফলাফলটি এখান থেকে সংগ্রহ করতে পারেন। এছাড়াও যারা নিরাপত্তা পরিপদে অংশগ্রহণ করেছেন তারাও তাদের ফলাফলটি এখান থেকে সংগ্রহ করতে পারবেন। তাই আপনি যদি উত্তর পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তাহলে বলবো পুর আর্টিকেলটি পড়ে আপনার সকল পরীক্ষার ফলাফল সংগ্রহ করে নিন।

বিপিডিবি নিরাপত্তা প্রহরী পরীক্ষার ফলাফল

নিরাপত্তা প্রহরী পদে যারা অংশগ্রহণ করেছেন কিন্তু তাদের ফলাফল পিডিএফ এখনো পাননি তারা এখান থেকে আপনার ফলাফল পিডিএফ পাবেন। অনলাইনে এর মাধ্যমে অফিশিয়াল ওয়েবসাইটে ফলাফল পিডিএফ প্রকাশ করা হয়। যারা রেজাল্ট পিডিএফ এখনো হয়নি তাদের জন্য নিচে আমরা কিছু নিয়ম প্রকাশ করেছি। আশা করি আপনি যদি নিচে নিয়ম গুলো অনুসরণ করেন এক মুহূর্তের মধ্যেই আপনার পরীক্ষার ফলাফল অনলাইন থেকে সংগ্রহ করতে পারবেন। তাই আর দেরি না করে উক্ত দুটি পদের পরীক্ষার রেজাল্ট এখনই অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিচের নিয়ম গুলো অনুসরণ করে ফলাফলটি দেখে নিন।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ফলাফল পিডিএফ

আপনি যদি এই পরীক্ষার একজন প্রার্থী হন এবং আপনি অনলাইনে আপনার ফলাফল খুঁজে না পান তবে এই নিয়মগুলি আপনাকে আপনার ফলাফল সংগ্রহ করতে সহায়তা করবে। কারণ এখানে ধাপে ধাপে সঠিক সব তথ্য প্রকাশ করা হয়েছে। তাই আপনার ফলাফল ভুলে গিয়ে নিচের নির্দেশাবলী অনুসরণ করুন।

  • ফলাফল পেতে ওয়েবসাইটে যান
  • ওয়েবসাইট যেতে এখানে ক্লিক করুন
  • bpdb.gov.bd
  • সাইটের নোটিশ বোর্ডে ক্লিক করুন
  • আপনার ফলাফল PDF খুঁজুন
  • রেজাল্ট পিডিএফ অপশনে ক্লিক করুন
  • এবং এখান থেকে আপনার ফলাফল পান

Result PDF

আপনার ফলাফল পাওয়ার পর আপনাকে এই পিডিএফ থেকে আপনার রোল নম্বরটি খুঁজে বের করতে হবে। কারণ আপনি যদি তাদের নির্বাচিত হয়ে থাকেন তবে আপনার রোল নম্বরটি এই পিডিএফ ফাইলে ঢোকানো হবে। তাই এই নিবন্ধটি আপনাকে অনলাইনে আপনার ফলাফল সংগ্রহ করতে সহায়তা করবে।

Related Articles

Back to top button