Result

সমাজসেবা অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২৩

সমাজসেবা অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২৩

সমাজসেবা অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২৩ এখন অনলাইনে। আজ ডিএসএস পরীক্ষার আয়োজন করা হয়েছে। তাই এখন আমাদের ওয়েবসাইটে ফলাফল তথ্য সম্পর্কে আলোচনা করা হবে. কারণ পরীক্ষার পর সব প্রার্থী এখান থেকে তাদের ফলাফল খুঁজে পাবেন। কয়েকদিন আগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এবং পরীক্ষার বিজ্ঞপ্তি অক্টোবর 2023 প্রকাশ করে। পরীক্ষার তারিখ এই পরীক্ষা নিয়ন্ত্রকের কর্তৃপক্ষ দ্বারা ঘোষণা করা হয়। পরীক্ষার আয়োজন করা হবে 20 অক্টোবর 2023। যারা এই পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন তাদের জন্য এটা সুখবর। কারণ এই পরীক্ষায় অংশগ্রহণের পর তারা সেখানে ফলাফল পাবেন। আপনি যদি অনলাইনে আপনার ফলাফল খুঁজে পান তবে আপনি সঠিক জায়গায় এসেছেন।

সমাজসেবা অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২৩

আজ ২০ অথবা ২০২৩ তারিখে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে ইউনিসেফ কর্তৃক প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি পরীক্ষার অনুষ্ঠিত হয়েছে. বাংলাদেশের কারিগরি সহায়তা পরিচালিত সিএসপিবি প্রকল্পের আওতাধীন দ্বিতীয় ফেজের যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে. অতনীয় বিজ্ঞপ্তি অনুযায়ী বিভিন্ন জেলা থেকে প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করেছেন. যারা অনলাইনে মাধ্যমে আবেদন করেছেন তাদের প্রশ্ন সংক্রান্ত বিস্তারিত এবং পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিস্তারিত তথ্য এখানে প্রকাশ করা হয়েছে. আশা করি প্রার্থীর এখান থেকে তাদের প্রয়োজনীয় তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন. এবং পরীক্ষার ফলাফল জানিয়ে নিতে পারবেন. তাই আর দেরি না করে জেনে নেওয়া যাক সমাজ কল্যাণ মন্ত্রণালয় দিন সমাজসেবা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল.

সমাজসেবা অধিদপ্তর চাইল্ড সেনসিটিভ সোসিয়াল প্রটেকশন ইন বাংলাদেশ পরীক্ষার রেজাল্ট ২০২৩

সমাজকল্যাণ মন্ত্রণালয়দের নিয়োগ পরীক্ষাটি অনুষ্ঠিত হবে বিধায় কর্তৃপক্ষ আট অক্টোবর ২০২৩ তারিখ এ প্রবেশপত্র প্রকাশ করেছে এবং সকল প্রার্থীকে অনলাইনের নোটিশ বিজ্ঞপ্তি মাধ্যমে ও এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে. যারা পরীক্ষায় অংশগ্রহণ করতে চাচ্ছিলেন তারা তাদের প্রবেশপত্র এবং অন্যান্য তথ্যগুলো অনলাইন থেকে এবং মোবাইল এসএমএস এর মাধ্যমে ইতিমধ্যে জানতে পেরেছেন. যেহেতু আজকে পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছে তাই পরীক্ষার সম্পর্কিত তথ্য এবং প্রশ্ন সমাধান নিয়ে এখানে আলোচনা করব. যারা পরীক্ষার প্রস্তুতি গ্রহণ করেছিলেন এবং এখন প্রশ্ন সমাধানটি জানতে চান এবং পরীক্ষার ফলাফল পিডিএফ টির জানতে চান তারা আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়বেন. কারণ সকল বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য এখানে আলোচনা করা হয়েছে. তাই আর দেরি না করে চলুন জেনে নেওয়া যাক আপনাদের আজকের পরীক্ষার সকল বিস্তারিত তথ্য.

cspb পরীক্ষার প্রশ্ন সমাধান এবং রেজাল্ট

প্রশ্ন সমাধান শিক্ষার্থীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি পত্র। কারণ পরীক্ষা এমসিকিউ পদ্ধতিতে হলে প্রার্থীদের প্রত্যেক প্রশ্নের জন্য চারটি করে উত্তর দেওয়া থাকে এর মধ্যে একটি সঠিক উত্তর থাকে। পরীক্ষায় অংশগ্রহণের পর অনেকেই চারটি প্রশ্নের মধ্যে একটি সঠিক উত্তর বেছে নিতে ভুল করে থাকে। এজন্য পরীক্ষা শেষে প্রার্থীরা তাদের সঠিক উত্তরগুলো জেনে নিতে চান তারা নিজেরা পিডিএফ ফাইল এ ক্লিক করে খুব সহজেই তাদের প্রশ্নের উত্তর গুলো জেনে নিতে পারেন। খুব সহজে তাদের প্রশ্নের উত্তর এবং পিডিএফ ফাইলটি এখান থেকে সংগ্রহ করতে পারবেন। কারণ এ বিষয়ে সম্পর্কে বিস্তারিত তথ্য সহ সকল বিষয়ে দেখানো হয়েছে। তাই আর দেরি না করে পুরো আর্টিকেল এবং আপনার প্রয়োজনীয় তথ্যগুলো সংগ্রহ করুন।

সমাজসেবা অধিদপ্তরের অধীন সিএসপিবি নিয়োগ পরীক্ষার রেজাল্ট

চাইল্ড সেনসিটিভ সোশ্যাল প্রটেকশন ইন বাংলাদেশ এর আওতায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কিছুদিন পূর্বে এবং আজ তার ফলাফল প্রকাশের পালা। যেহেতু অনলাইনের মাধ্যমে ফলাফল প্রকাশিত হবে তাই পারছিনা কিভাবে ফলাফলটি সংগ্রহ করবেন এ বিষয়ে সম্পর্কে যদি না জেনে থাকেন তাহলে এই আর্টিকেলটি উপকৃত হতে যাচ্ছে। কারণ ফলাফল সংগ্রহের নিয়ম সহ বিস্তারিত তথ্য এখানে প্রকাশ করা হয়েছে। আপনি যদি উক্ত পরীক্ষার একজন পার্টি হয়ে থাকেন তাহলে পিডিএফ ফাইলটি এখান থেকে সংগ্রহ করতে পারেন। কিন্তু ফলাফল পেতে আপনাকে নিচে নিয়মগুলো অনুসরণ করতে হবে।

  • প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে যান
  • অফিসিয়াল ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুন
  • dss.gov.bd outcome
  • এবার নোটিশ বোর্ডে যান
  • ফলাফলের পিডিএফ ফাইলে ক্লিক করুন
  • আপনার ফলাফল PDF সংগ্রহ করুন
  • এবং আপনার রোল নম্বর খুঁজুন

সমাজসেবা অধিদপ্তরের ফলাফল পিডিএফ ২০২৩

পরীক্ষার আয়োজন করা হয়েছে আজ 20 অক্টোবর 2023। আপনি যদি আপনার ফলাফল পিডিএফ না পেয়ে থাকেন তবে আপনি উপরের পিডিএফ ফাইল লিঙ্কে ক্লিক করতে পারেন তারপর আপনি অফিসিয়াল ওয়েবসাইটে যাবেন। এবং তারপর আপনি এখান থেকে আপনার ফলাফল PDF সংগ্রহ করবেন। ফলাফল পিডিএফ সংগ্রহ করার পরে আপনি পিডিএফ থেকে আপনার রোল নম্বরটি খুঁজে পেয়েছেন। আপনি যদি এই পরীক্ষায় নির্বাচিত হয়ে থাকেন তবে আপনার রোল নম্বর এখানে সন্নিবেশ করা হবে। তাই আমরা বলতে পারি যে সবাই এখানে তাদের ফলাফল পরীক্ষা করতে পারে।

Result PDF

আপনি যদি এই পরীক্ষার একজন প্রার্থী হন এবং আপনি এখান থেকে আপনার ফলাফল পাবেন তাহলে অনুগ্রহ করে এই নিবন্ধটি আপনার অন্য বন্ধুর সাথে শেয়ার করুন। এবং তাদের ফলাফল সংগ্রহ করতে সাহায্য করুন। এছাড়াও আপনি এখান থেকে ফলাফল যাচাইয়ের নিয়মগুলি পরীক্ষা করতে পারেন। তাই চিন্তা করবেন না এবং যদি আপনি আপনার ফলাফল খুঁজে না পান। কারণ আপনি এই আর্টিকেলটি পড়লে এখান থেকে সহজেই আপনার ফলাফল পাবেন।

Related Articles

Back to top button