Exam Date

ডিসি অফিস হবিগঞ্জ পরীক্ষার সময়সূচি ও এডমিট কার্ড ২০২৩ pdf

ডিসি অফিস হবিগঞ্জ পরীক্ষার সময়সূচি ও এডমিট কার্ড ২০২৩ pdf

ডিসি অফিস হবিগঞ্জ পরীক্ষার সময়সূচি ওএডমিট কার্ড ডাউনলোড pdf] বরাবরই মত হাজির হয়েছি নতুন একটি চাকরির পরীক্ষার সময়সূচি এডমিট কার্ড ডাউনলোড সম্পর্কিত আর্টিকেল নিয়ে। আর্টিকেলের আলোচনার কেন্দ্রবিন্দু হতে যাচ্ছে ডিসি অফিস হবিগঞ্জ পরীক্ষার সময়সূচী প্রকাশ ও এডমিট কার্ড ডাউনলোড ২০২৩। আপনারা যারা ডিসি অফিস হবিগঞ্জ পরীক্ষার প্রার্থী রয়েছেন শুধুমাত্র তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটা অনেক গুরুত্বপূর্ণ হাতে চলেছে। তাহলে আর দেরি না করে থাকুন ডিসি অফিস হবিগঞ্জ পরীক্ষার তারিখ এডমিট কার্ড ডাউনলোড বিস্তারিত।

ডিসি অফিস হবিগঞ্জ পরীক্ষার সময়সূচি ২০২৩

২৪ শে আগস্ট ২০২৩ একটি ক্যাটাগরিতে কম্পিউটার অপারেটর শূন্য পদে দক্ষ জনবল নিয়োগ এর উদ্দেশ্যে একটি বিশাল বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল ডিসি অফিস হবিগঞ্জ কর্তৃপক্ষ। যার বিপরীতে হাজারো প্রার্থী অনলাইনে আবেদন করেন এবং আবেদনের শেষের তারিখ ছিল ২০সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত।

যার ভিত্তিতে ১ এ ডিসেম্বর ২০২৩ রোজ শুক্রবার সকাল ১০-০০ ঘটিকায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে উক্ত পরীক্ষাটি ১ ঘন্টা যাবত অনুষ্ঠিত হয়ে বেলা ১১-০০ ঘটিকায় শেষ হবে যা হবিগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রীয় মিলে অনুষ্ঠিত হবে।

আরও দেখুন;- NU ডিগ্রি ২য় বর্ষ রেজাল্ট ২০২৩ [Www.nu.ac.bd তে ফলাফল দেখুন]

ডিসি অফিস হবিগঞ্জ এডমিট কার্ড ডাউনলোড ২০২৩ পিডিএফ

যেকোনো স্কুল কিংবা একাডেমি অথবা চাকরি নিয়োগ পরীক্ষা হোক না কেন এডমিট কার্ড ছাড়া কোন কার থেকেই পরীক্ষার হলে প্রবেশ করতে দেবে না। এডমিট কার্ড হচ্ছে একটি প্রার্থীর সঠিক পরিচয় বহন করে। যে কারণেই আমরা এখানে উপস্থিত হয়েছি আপনারা কিভাবে ডিসি অফিস হবিগঞ্জের পরীক্ষার জন্য এডমিট কার্ড পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পারেন।

  • ডিসি অফিস হবিগঞ্জ এডমিট কার্ড ডাউনলোড করার জন্য প্রথমে তাদের অফিসিয়াল ওয়েবসাইটwww.habigonj.gov.bd ওয়েব সাইটে প্রবেশ করুন।
  • তারপর এটি নোটিশ চোখ রাখুন।
  • এরপর এখান থেকে এডমিট কার্ড ডাউনলোড নামের পেজ সিলেক্ট করুন।
  • অতঃপর আপনার রোল নাম্বার দিয়ে সবুজ বাটনে ক্লিক করুন।
  • সর্বশেষ পিডিএফ আকারে এডমিট কার্ডটি ডাউনলোড করুন।

জেলা প্রশাসকের কার্যালয় হবিগঞ্জ সম্পর্কে কিছু বিস্তারিত আলোচনা

প্রতিষ্ঠানের নাম: জেলা প্রশাসকের কার্যালয় হবিগঞ্জ
পদের নাম এবং শূন্যপদ:

১। হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর –  ১২

মোট শূন্যপদ: ১২টি

লিখিত পরীক্ষার তারিখ: ০১ডিসেম্বর ২০২৩

পরীক্ষার সময়: সকাল ১০.০০ AM থেকে ১১.০০ AM

এডমিট কার্ড ডাউনলোড লিংক;- www.habigonj.gov.bd

পরীক্ষা কেন্দ্রঃ হবিগঞ্জ

উপসংহার

কবে কখন কোথায় ডিসি অফিস হালিগঞ্জ পরীক্ষাটি অনুষ্ঠিত হবে এবং এডমিট কার্ড ডাউনলোড পিডিএফ আকারে সম্পর্কিত সকল বিস্তারিত আলোচনা আপনাদের সামনে তুলে ধরতে পেরেছি বলে আশা করি। পাশাপাশি আমরা আমাদের ওয়েবসাইট দ্বারা সকল পরীক্ষা নিয়োগ বিজ্ঞপ্তি রেজাল্ট প্রশ্ন সমাধান সহ সকল বিষয়ে আপডেট খবরাখবর খেতে আমাদের ওয়েবসাইটটি লগইন করুন।

Back to top button