Questions Solution

ডিসি অফিস জামালপুর অফিস সহায়ক প্রশ্ন সমাধান ২০২৩ [Mcq প্রশ্ন উত্তর]

ডিসি অফিস জামালপুর অফিস সহায়ক প্রশ্ন সমাধান ২০২৩ [Mcq প্রশ্ন উত্তর]

ডিসি অফিস জামালপুর অফিস সহায়ক Mcq পরীক্ষার প্রশ্ন সমাধান পিডিএফ ডাউনলোড> বরাবরের মতো উপস্থিত হয়েছি আপনাদের মাঝে ডিসি অফিস জামালপুর অফিস সহায়ক এমসিকিউ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩ বিস্তারিত আলোচনা করতে? আপনি কি ডিসি অফিস জামালপুর অফিস সহায়ক mcq পরীক্ষার একজন প্রার্থী? আপনি কি আজকে অনুষ্ঠিত পরীক্ষার প্রশ্ন সমাধান অনুসন্ধান করতাছেন। যদি খুঁজে থাকেন তাহলে সঠিক জায়গায় এসে উপস্থিত হয়েছেন। কেননা আমরা এই পর্বে আপনাদের কাঙ্খিত পরীক্ষার প্রত্যেকটি প্রশ্নের ১টি ১টি করে সকল প্রশ্নের সঠিক উত্তর গুলো প্রকাশ করতে চলেছি। তাহলে চলুন এক নজরে দেখে নিন অফিস সহায়ক এমসিকিউ পরীক্ষার প্রশ্ন সমাধান।

ডিসি অফিস জামালপুর অফিস সহায়ক প্রশ্ন সমাধান ২০২৩

বাংলাদেশ জেলা প্রশাসক কার্যালয় ডিসি অফিস জামালপুর অফিস সহায়ক ৮২ টি শূন্য পদের জন্য কিছু দক্ষ জনবল নিয়োগের উদ্দেশ্য ২ এপ্রিল ২০২৩ তারিখে অনলাইনে মাধ্যমে একটি বিশাল বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। যার ভিত্তিতে জামালপুর জেলার ২৮ টি শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রীয় মিলে আজকে অনুষ্ঠিত হয়েছে অফিস সহায়ক পদের mcq আকারের পরীক্ষা। উক্ত পরীক্ষায় ৮০ টি mcq আকারের প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল যার প্রত্যেকটি প্রশ্নের মান ১ নম্বর করেছিল। পরীক্ষা শেষ হওয়ার পর আপনাদের জন্য প্রশ্ন সমাধানে উপস্থিত হয়েছি।

প্রতিষ্ঠানের নাম: জেলা প্রশাসকের কার্যালয় জামালপুর
পদের নাম এবং শূন্যপদ:
১। অফিস সোহায়ক – ৮২
মোট শূন্যপদ: ৮২টি
পরীক্ষার তারিখ: .১৭ নভেম্বর ২০২৩
পরীক্ষার সময়: সকাল ১০.০০ AM থেকে ১১.০০ AM
মোট পরীক্ষার্থী: ১৬৭৮৩ জন

অফিস সহায়ক Mcq প্রশ্ন উত্তর ২০২৩

আজকে  অর্থাৎ  যে ১৭ নভেম্বর এ ২০২৩ রোজ শুক্রবার সকাল ১০-০০ ঘটিকা হইতে বেলা ১১-০০ টা পর্যন্ত ১৬ হাজার ৭৭৩ জন প্রার্থী নিয়ে অনুষ্ঠিত হয়েছে অফিস সহায়ক mcq পরীক্ষা। ৮২ টি শূন্য পদের বিপরীতে ১৬ হাজার ৭৮৩ জন প্রার্থী অংশগ্রহণ করেছিলেন যেখানে একটি শূন্য পদের জন্য ২০৪ জন প্রার্থীকে থেকে লড়তে হয়েছে তাহলে বুঝতেই পারতেছেন একেকটি পদের জন্য কত কঠিন লড়াই করতে হবে।

তার জন্যই প্রার্থীরা আরো অনেক বেশি টেনশনে থাকেন এবং পরীক্ষা শেষ হতে না হতেই প্রশ্ন সমাধান পাওয়ার জন্য মরিয়া হয়ে পড়েন। পরীক্ষা শেষে প্রার্থীদের কাছ থেকে প্রশ্নপত্র সহ উত্তরগুলি জমা নেওয়া হয়েছে। যে কারণে চাইলেও একজন প্রার্থী প্রশ্ন সাথে উত্তরগুলি মিলিয়ে দেখতে পারে না। আমাদের কাছে প্রশ্ন সমাধান গুলি পেতে চান যারা তারা শুধু আজকের এই পোস্টটি দেখুন।

আরও দেখুন;- DC Office Jamalpur Office Sohayok Question Solution 2023 100% Corret Ans

অফিস সহায়ক পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩  pdf

মোট ৮০ নম্বরের মধ্যে প্রশ্ন প্রদান করা হয়েছিল যেখানে বাংলা -২০ ইংরেজি- ২০ গণিত- ২০ ও সাধারণ জ্ঞান- ২০ চারটি বিষয়ের উপর আজকের অফিস সহায়ক শূন্য পদের পরীক্ষায়। পরীক্ষা শেষে প্রার্থীরা বাইরে এসে তারা প্রশ্নপত্রের সাথে উত্তরগুলো মিলিয়ে দেখতে চাই কারণ উত্তরগুলো দেখতে পারলে বুঝতে পারবে তাদের কয়টি প্রশ্নের সঠিক উত্তর হয়েছে কয়টি ভুল হয়েছে এসব বিষয়ে। সম্পূর্ণ সঠিক ও নির্ভুল প্রশ্ন উত্তর তুলে ধরার জন্য আমরা আমাদের অভিজ্ঞ শিক্ষকমন্ডলের টিম দ্বারা এবং বিভিন্ন ওয়েবসাইট সহ নোট বই টেক্সট বই এর সাহায্য নিয়ে পিডিএফ ফাইল আকারে প্রশ্ন সমাধান তুলে ধরতে চলেছি।

চূড়ান্ত শব্দ

আমরা আপনাদের জন্য ডিসি অফিস জামালপুর অফিস সহায়ক এমসিকিউ প্রশ্ন সমাধান যথাসাধ্য ১০০% সঠিক ও নির্ভুল ভাবে তুলে ধরার চেষ্টা করেছি।প্রশ্ন সমাধানের মধ্যে যদি কোন ভুল ত্রুটি থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে দিবেন। পাশাপাশি সকল চাকরি বিষয় জব সার্কুলার সমাধান ফলাফলসহ আপডেট খবরা খবর পেতে আমাদের চারটি লগইন করুন।

Related Articles

Back to top button