Results

[এইমাত্র প্রকাশ] বিপিডিবি নিরাপত্তা প্রহরী ফলাফল ২০২৩ pdf [বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড]

[এইমাত্র প্রকাশ] বিপিডিবি নিরাপত্তা প্রহরী ফলাফল ২০২৩ pdf [বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড]

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিরাপত্তা প্রহরী শূন্য পদের এমসিকিউ পরীক্ষার রেজাল্ট ২০২৩ সংক্রান্ত নতুন একটি আর্টিকেলে আপনাদেরকে স্বাগতম। আমাদের আজকের আলোচনার কেন্দ্রবিন্দু হতে চলেছে নিরাপত্তা প্রহরী পদের পরীক্ষার রেজাল্ট কবে কখন কোথায় প্রকাশ করা হবে এবং আপনারা তা অনলাইন হতে কিভাবে সংগ্রহ করে দেখতে পারবেন বিষয়েসংক্রান্ত সকল বিস্তারিত।যার জন্য বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিরাপত্তা পরি শূন্য পদের পরীক্ষার প্রার্থী রয়েছে তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটা অনেক গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিরাপত্তা প্রহরী রেজাল্ট ২০২৩

নিরাপত্তা প্রহরী শূন্য পদের সকল প্রার্থীরাই অবগত রয়েছিলেন যে ৪৬৪ টি শূন্য পদে কিছু দক্ষ জনবল নিয়োগের উদ্দেশ্যে ১৭ই এপ্রিল ২০২৩ তারিখে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ কর্তিক একটি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনের শেষের তারিখ ছিল ৭ই মে- ২০২৩ তারিখ পর্যন্ত।

যার ভিত্তিতে অনুষ্ঠিত হয় নিরাপত্তা প্রহরী পরীক্ষা। পরীক্ষা শেষে প্রার্থীরা অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন কবে কখন কোথায় কিভাবে উক্ত পদের পরীক্ষার রেজাল্টটি প্রকাশ করা হবে। এবং তা আপনারা গুগল সার্চ এর মাধ্যমে কিভাবে দেখবেন সে সব বিষয়ে? আপনাদের কাঙ্খিত পরীক্ষার রেজাল্ট দেখতে আজকের নিবন্ধনের নিচের অংশে দেখুন।

বিপিডিবি নিরাপত্তা প্রহরী এমসিকিউ পরীক্ষার ফলাফল ২০২৩

ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্র মিলে প্রায় ৪৭ হাজার প্রার্থী নিয়ে ১১ই নভেম্বর ২০২৩ রোজ শনিবার সকাল ১০ ঘটিকা হইতে বেলা ১১ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল (বিপিডিবি) নিরাপত্তা প্রহরী শূন্য পদের পরীক্ষা। পরীক্ষায় বাংলা ইংরেজি গণিত অসাধারণ জ্ঞান এ চারটি বিষয়ের উপর মোট ১০০ নম্বরের মধ্যে এমসিকিউ আকারের প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল।

পরীক্ষাটি শেষ হওয়ার পর এখন পালা ফলাফলের। আমাদের সাথে কথোপকথন হয়েছিল পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উদাহরণ কর্মকর্তাদের সাথে তারা জানিয়েছেন যে কিছু ত্রুটির কারণে ফলাফলটি প্রকাশ হতে একটু সময় ব্যাহত হচ্ছে। তবে সর্বোচ্চ ২ দিন অর্থাৎ ৪৮ ঘন্টার মধ্যেই পরীক্ষার রেজাল্টটি প্রকাশ করা হবে সঙ্গে সঙ্গে আপনাদের সুবিধার্থে আমাদের এই অংশ হত পরীক্ষার রেজাল্টটি আপনাদের সামনে প্রকাশ করব।

বিপিডিবি সিকিউরিটি গার্ড পদের রেজাল্ট ২০২৩ pdf

অনেকেই হয়তোবা জানে না কিভাবে অনলাইনের মাধ্যমে যেকোনো পরীক্ষার রেজাল্ট দেখতে পাওয়া যায়। আর যারা এ বিষয়ে অবগত নেই তাদেরকে আমাদের দেওয়া টিপস গুলো ফলো করুন। আপনার হাতে থাকা মোবাইল, ফোন, ল্যাপটপ, স্মার্টফোন, কিংবা কম্পিউটার দ্বারা অতি সহজেই ঘরে বসে থেকেই কিভাবে সিকিউরিটি গার্ড শূন্য পদের রেজাল্টটি দেখতে পাবেন।
১। সিকিউরিটি গার্ড পদের রেজাল্ট পেতে প্রথমে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড তাদের নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইট www.bpdb.gov.bd লিংকে প্রবেশ করুন।
২। এরপর নোটিশ বোর্ড মেনুতে নজর রাখুন।
৩। সেখানে দেখতে পাবেন সিকিউরিটি গার্ড পদের রেজাল্ট।
৪। রেজাল্টটি পিডিএফ আকারে ডাউনলোড করুন।

পাশাপাশি পরীক্ষার রেজাল্টটি প্রকাশের পর আমরা আমাদের এই পর্ব হইতে পিডিএফ ফাইল আকারেও ফলাফল প্রকাশ করব আপনারা চাইলে তো এখান থেকেও ডাউনলোড করে নিতে পারবেন।

শেষের কথা

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিরাপত্তা প্রহরী শূন্য পদের এমসিকিউ পরীক্ষার রেজাল্ট কবে কখন কোথায় প্রকাশ করবে এবং তা আপনারা কিভাবে দেখে নিতে পারবেন সেসব বিষয়ে বিস্তারিত আলোচনা যথাযথভাবে আপনার দেশের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। আমাদের লিখিত টিকেটটি আপনাদের যদি ভালো লেগে থাকে তাহলে আমাদের ওয়েবসাইটটি লগইন করুন এবং সকল ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পরীক্ষার সময়সূচী প্রশ্ন সমাধান এডমিট কার্ড ডাউনলোড ও ফলাফল সর্বপ্রথম ও সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট আপনাদের বন্ধুদের মাঝে বেশি বেশি শেয়ার করুন।

Related Articles

Back to top button