Jobs Circular

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ [EGCB Job Circular]

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ [EGCB Job Circular]

EGCB ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি জব সার্কুলার ২০২৩ pdf>বিসমিল্লাহির রাহমানির রাহিম সুখবর সুখবর সুখবর ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (EGCB) চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। যে সকল শিক্ষার্থীকে ভায়েরা তো শূন্য পদ গুলিতে আবেদন করার ইচ্ছুক তাদের জন্য সুখবর। যার জন্য আমরা এই পর্বে উপস্থিত হয়েছি ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল বিস্তারিত আলোচনা করতে। আপনারা যারা বিজ্ঞপ্তি সহ আবেদন করা শিক্ষা যোগ্যতা এবং সকল বিষয়ের বিস্তারিত আলোচনা পেতে চান তাদের জন্য শুধুমাত্র আমাদের আজকের আর্টিকেলটি। তাহলে চলুন দেরি না করে এক নজরে দেখে নেওয়া যাক।

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশী ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (ইজিসিভি) বাংলাদেশের একটি সরকারি প্রতিষ্ঠান।প্রতিষ্ঠানটি পরিচালনার জন্য অনেক দক্ষ জনবল দরকার পড়ে। তার জন্য প্রত্যেক বছরের নাই এ বছরও আজ অর্থাৎ 6 নভেম্বর ২০২৩ রোজ সমবার দক্ষ জনবল নিয়োগের উদ্দেশ্যে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী নিয়ম কানুন ও ফরম পূরণ ও শিক্ষাগত যোগ্যতা সহ যাবতীয় সকল বিষয়গুলি নিচের অংশে বিস্তারিত আলোচনা করা হলো।

আরও দেখুন;- পরিবেশ অধিদপ্তর (DOE) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ > অনলাইন আবেদনের নিয়ম

পদের নাম:
১। সহকারী প্রকৌশলী (বৈদ্যুতিক)

২। সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)

৩। সহকারী প্রকৌশলী (সিভিল)

অনলাইন আবেদনের শেষ তারিখ: ২৭ নভেম্বর ২০২৩
অনলাইন আবেদন শুরুর তারিখ: ০৭ নভেম্বর ২০২৩

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি ২০২৩

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি ২০২৩

EGCB Job Circular 2023

EGCB ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি জব সার্কুলার ২০২৩

৩ টি ক্যাটাগরিতে বেশ কিছু দক্ষ জনবল নিয়োগের উদ্দেশ্যে ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানির একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে। যেখানে দেশের সকল জেলা হইতে চাকরির প্রত্যাশীপ্রার্থীরা আবেদন করবেন। আবেদন করার তারিখ ৭ তে নভেম্বর ২০২৩ রোজ মঙ্গলবার সকাল দশটা হইতে ২৭ নভেম্বর ২০২৩ বিকাল ৪ঃ০০ টা পর্যন্ত। আপনারা যারা উত্তর শুন্য পদগুলিতে চাকরি করার ইচ্ছুক। তারা আগামীকাল হইতে ২৭ তারিখের মধ্যেই আবেদন করতে হবে।

অনলাইন অ্যাপ্লিকেশন লিঙ্ক: আবেদন করতে এখানে ক্লিক করুন

EGCB Job Circular 2023

আপনি কি (ইজিসিবি) অর্থাৎ ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি খুজতাছেন? এবং পাশাপাশি উক্ত শূন্য পদ গুলিতে অনলাইনে আবেদন করার জন্য নিয়মকানুন অনুসন্ধান করতাছেন? তাহলে বলব আপনি সঠিক জায়গায় এসে উপস্থিত হয়েছেন। কারণ আমরা এই পর্বেই দেখাতে চলেছি কিভাবে আপনি ঘরে বসে থেকেই কম্পিউটার ল্যাপটপ বা স্মার্টফোন দ্বারা কোন প্রকার হয় জানি ছাড়াই আবেদন করুন।
১। ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি বিজ্ঞপ্তিও আবেদন করার জন্য প্রথমে তাদের নিজের সহ অফিশিয়াল ওয়েবসাইট www.egcb.gov.bd তে প্রবেশ করুন।
২। তারপরে দেখতে পাবেন এটি নোটিশ বোর্ড নোটিশ বোর্ডে ক্লিক করুন।
৩। পরবর্তীতে নোটিশ পিডিএফ আকারে ডাউনলোড করুন।
৪। সেখান থেকে বিস্তারিত জেনে আবেদন করুন।

মন্তব্য

এতক্ষণ ধরে আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। আশা করি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টা দেখতে পেয়ে আপনারা অনেক উপকৃতপদ হয়েছেন। পাশাপাশি সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি থেকে শুরু করে পরীক্ষার সময়সূচি এডমিট কার্ড ডাউনলোড সমাধানও ফলাফল পেতে আমাদের ওয়েবসাইটটি লগইন করুন।

Back to top button