আনসার ভিডিপি প্রাথমিক পরীক্ষার তারিখ & এডমিট কার্ড ডাউনলোড ২০২৪ pdf

আনসার ভিডিপি প্রাথমিক পরীক্ষার তারিখ & এডমিট কার্ড ডাউনলোড ২০২৪ pdf

আনসার ভিডিপি প্রাথমিক পরীক্ষার তারিখ & এডমিট কার্ড ডাউনলোড ২০২৪ pdf>বিসমিল্লাহির রহমানির রহিম আপনাদের সাথে সামনে নতুন একটি চাকরির বাছাই পর্ব পরীক্ষার ও এডমিট কার্ড ডাউনলোড সম্পর্কে নিবন্ধন নিয়ে হাজির হয়েছি। উক্ত নিবন্ধনের আলোচ্য বিষয় হতে যাচ্ছে বাংলাদেশ আনসার ভিডিপি প্রাথমিক বাছাই পরীক্ষার সময়সূচী ও অ্যাডমিট কার্ড ডাউনলোড ২০২৪। আপনারা যারা আনসার ভিডিপি প্রাথমিক বাছাই পড়বে পরীক্ষার প্রার্থী রয়েছেন এবং ইতিমধ্যে ভাবতেছেন কবে ব্যাটেলিয়ান পদের অনুষ্ঠিত হবে প্রাথমিক বাছাই পরীক্ষা এবং কিভাবে আপনার কাঙ্ক্ষিত এডমিট কার্ড টি ডাউনলোড করে নিবেন। তাহলে বলব এসব বিষয় বিস্তারিত জানতে সঠিক জায়গায় এসে উপস্থিত হয়েছেন।

আনসার ভিডিপি প্রাথমিক নির্বাচন পরীক্ষার সময়সূচী ২০২৪

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী অধিদপ্তরের উদ্বোধন কর্মকর্তার মাধ্যম দিয়ে শুরু হয়েছে সেপ্টেম্বর ২০২৩ তারিখে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন। যেখানে উল্লেখিত ছিল যে ব্যাটেলিয়ন আনসার পদে দক্ষ জনবল নিয়োগ দেওয়া হবে। যার বিপরীতে সারা দেশ হইতে প্রায় ০৩ লক্ষ ৭৭ হাজার প্রার্থী ব্যাটেলিয়ন পদে চাকরি পাওয়া যায় অনলাইনের মাধ্যমে আবেদন করেন। উক্ত আবেদন কার্যক্রম পরিচালিত ছিল ৩সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত।

অনলাইনে সকল কার্যক্রম শেষে অনেকাঙ্খিত সময় পেরিয়ে যাওয়ার পর ১৭ই ফেব্রুয়ারি ২০২৪ তারিখে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হয় আনসার ভিডিপি প্রাথমিক নির্বাচন পরীক্ষার সময়সূচি ও এডমিট কার্ড ডাউনলোড সম্পর্কে।

আরও দেখুন;- পরিবেশ অধিদপ্তর (DOE) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২4

 আনসার ব্যাটালিয়ন প্রাথমিক বাছাই পরীক্ষার তারিখ ২০২৪

বাংলাদেশের ব্যাটেলিয়ান আনসার পদে চাকরিপ্রাপ্ত সকল প্রার্থীদের জন্য সুসংবাদ। কারণ এই মুহূর্তে প্রকাশিত হয়েছে প্রাথমিক বাছাই পরীক্ষার তারিখ ও admit card ডাউনলোডে লিংক। যেখানে রাজশাহী,চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলার প্রাথমিক বাছাইপর পরীক্ষা অনুষ্ঠিত হবে ২২ শে ফেব্রুয়ারি ২০২৪ রোজ বৃহস্পতিবার সকাল ০৮.০০ ঘটিকায়। উক্ত পরীক্ষার নির্বাচনের স্থান নির্ধারণ করা হয়েছে আনসার ও ভিডিপি একাডেমি,সফিপুর,গাজীপুর। আপনারা যত সময় পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হবেন বলে আশা রাখছি।

আনসার ভিডিপি ব্যাটালিয়ন পদের এডমিট কার্ড ডাউনলোড ২০২৪ pdf

আপনি কি আনসার ভিডিপি ব্যাটেলিয়ন পাদের প্রাথমিক বাছাই পরীক্ষার একজন প্রার্থী? আপনি কি উক্ত পদের পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড কিভাবে করবেন সেই সব বিষয়ে ভাবতেছেন? যদি ভেবে থাকেন তাহলে বলব সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এখনো অনেকেই জানে না যে কিভাবে যেগুলো চাকরি নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করা যায়। যার জন্য উপস্থিত হয়েছি আপনি চাইলে আপনার হাতে থাকা মোবাইল ফোন ল্যাপটপ কম্পিউটার স্মার্টফোন ইত্যাদি দ্বারা ঘরে বসে থেকেই আনসার ব্যাটেলিয়ন পদের এডমিট কার্ড পিডিএফ ডাউনলোড করে নিতে পারবেন।

  • আনসার ভিডিপি নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইট www. Ansarvdp.gov.bd
  • এরপর আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড টাইপ করুন,
  • তারপর সাবমিট বাটনে ক্লিক করুন,
  • আপনি আপনার পরীক্ষা এবং প্রবেশপত্র পাবেন।
  • তারপরে A4 সাইজের কাগজে আপনার প্রবেশপত্র প্রিন্ট করুন
    আসন পরিকল্পনা ডাউনলোড করুন।

উপসংহার

আশা করি উপরের অংশ দেখে আপনি খুব ভালোভাবে বুঝতে পারছেন কবে কখন অনুষ্ঠিত হতে যাচ্ছে আনসার ভিডিপি ব্যাটেলিয়ন শূন্য পদের পরীক্ষা এবং কিভাবে চাইলে আপনি আপনার এডমিট কার্ড টি খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। আশা করি সকল ধরনের চাকরির সময়সূচী এডমিট কার্ড ডাউনলোড প্রশ্ন সমাধান ও ফলাফল পেতে আমাদের ওয়েবসাইটি লগইন করুন।

Related Articles

Back to top button