Scholarship

শিক্ষাবৃত্তি ২০২৩ Eksheba.gov.bd সরকারি উপবৃত্তি অ্যাপ্লিকেশন রেজিস্ট্রেশন – অনলাইনে আবেদন করুন ১০,০০০ টাকা বৃত্তির জন্য

শিক্ষাবৃত্তি ২০২৩ Eksheba.gov.bd সরকারি উপবৃত্তি অ্যাপ্লিকেশন রেজিস্ট্রেশন – অনলাইনে আবেদন করুন ১০,০০০ টাকা বৃত্তির জন্য

আপনি কি সরকারি শিক্ষাবৃত্তি ২০২৩ এর জন্য আবেদন করতে চাচ্ছেন? তাহলে এ লেখাটি আপনার জন্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি জানবেন কিভাবে অনলাইনে আবেদন করতে হবে।

Eksheba উপবৃত্তি ২০২৩

বাংলাদেশ সরকার করোনাভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্ত শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের জন্য 10000 টাকা শিক্ষা বৃত্তির ব্যবস্থা করেছে। উক্ত বৃত্তির জন্য অনলাইনে আগ্রহী ব্যক্তিদের কাছ থেকে আবেদন আহ্বান করা হয়েছে।

দেশের ছাত্রছাত্রীদের কাছে আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল সরকারি উপবৃত্তি। সে কারণে ব্যাপক পরিমাণ মানুষ অনলাইনে আবেদন করতে শুরু করে। ফলস্বরূপ সরকারি ওয়েবসাইট বন্ধ হয়ে যায়।

সবার আগে আবেদন করতে অবশ্যই এখানে ক্লিক করে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

Https://Eksheba gov bd ওয়েবসাইটের সার্ভার ডাউন থাকার কারণে আগ্রহী ব্যক্তিরা আবেদন করতে পারেনি। সেজন্য সরকার আবেদনের সময়সীমা বৃদ্ধি করে। 28 ফেব্রুয়ারি 2021 তারিখে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগ এর অফিশিয়াল ওয়েবসাইটে একটি নোটিশ প্রকাশ করা হয়।

প্রকাশিত নোটিশ হতে জানা যায় অনলাইনে আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। সে হিসেব মতে মার্চ মাসের 7 তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

Eksheba Scholarship Registration Last Date

Eksheba gov bd scholarship on-line registration date has been prolonged. According to newly revealed discover at Secondary And Higher Secondary Education Division (SHED) the final date for making use of on-line for shed gov bd scholarship is March 15, 2021.

আমার সরকার শিক্ষাবৃত্তি ২০২৩ অনলাইনে আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে আগামী মার্চ ১৫, ২০২৩।

আমার সরকার বৃত্তি ২০২৩

আমার সরকার, বাংলাদেশ সরকারের একটি জনপ্রিয় ওয়েবসাইট যার মাধ্যমে সকল সরকারি কার্যাবলী সম্পন্ন করা হয়ে থাকে। উক্ত ওয়েব সাইটের সকল ধরনের আবেদন ফরম এবং সরকারি গুরুত্বপূর্ণ ফরম পাওয়া যায়।

উক্ত ওয়েবসাইটের ঠিকানা হলো eksheba.gov.bd

এই ওয়েবসাইটে প্রবেশের পর আপনাকে নিবন্ধন বাটনে ক্লিক করতে হবে। পরবর্তীতে কি করতে হবে তা সম্পর্কে নিচে আলোচনা করা হয়েছে।

সরকারি উপবৃত্তি ২০২৩ আপডেট

Eksheba gov bd service registration for scholarship web site server is now prepared. You can apply. একসেবা ওয়েবসাইটের সার্ভার ঠিক হয়েছে। এখন আপনি শিক্ষা বৃত্তির জন্য অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবেন। নিচে থেকে দেখে নিন আমরা একটি আবেদন সম্পন্ন করলাম কিছুক্ষণ আগে।

সরকারি উপবৃত্তি ২০২৩ এর আপডেট জানতে আগ্রহ দেখে আমরা খুব গর্বিত। কারণ ওয়েবসাইটে প্রবেশ করা যাচ্ছে না। এতে অনেকের ধৈর্যের বাঁধ ভেঙ্গে যাচ্ছে।

বিভিন্ন মানুষ আমাকে ফোন দিয়ে বিরক্ত করে চলেছে। আমি বারবার তাদেরকে বোঝাতে ব্যর্থ হচ্ছি যে, এখন পর্যন্ত ওয়েবসাইটের সার্ভার ঠিকমতো কাজ শুরু করেনি। সেজন্য আরো কিছুক্ষণ অপেক্ষা করতে হবে।

আপনাদের জানিয়ে রাখি এ আবেদনের সময়সীমা পুনরায় বৃদ্ধি করা হতে পারে। তবে এ ব্যাপারে আমরা সম্পূর্ণ নিশ্চিত নয়। অফিশিয়াল ঘোষণা না আসা পর্যন্ত এ ব্যাপারে কিছু বলা যাচ্ছে না। আপনারা জানেন মার্চ ৭, ২০২৩ তারিখে অনলাইনে আবেদনের সময়সীমা শেষ হচ্ছে।

Eksheba অ্যাপ্লিকেশন

ওয়েবসাইটে সমস্যার কারণে অ্যাপ্লিকেশন ফর্ম পূরণ করা যাচ্ছে না। অনেকেই ভেবেছিল অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে হাতে লিখে তা শিক্ষা প্রতিষ্ঠানে জমা দিতে হবে। কিন্তু তা সঠিক নয়।

Click right here to Apply Now

সরকারি উপবৃত্তির সকল কার্যকলাপ অনলাইনের মাধ্যমে সম্পন্ন করা হবে। প্রয়োজনীয় ডকুমেন্ট অনলাইনের মাধ্যমে সাবমিট করতে হবে এবং ফলাফল অনলাইনে ঘোষণা করা হবে।

এমনকি টাকাও অনলাইনের মাধ্যমে দেওয়া হবে। এজন্য প্রতিটি আবেদনকারীকে অবশ্যই সক্রিয় নগদ একাউন্ট থাকতে হবে। আপনার যদি নগদ একাউন্ট না থাকে তাহলে গুডবাই।

কথা শুনতে খারাপ লাগলে আপনি এখনই নগদ একাউন্ট খুলে ফেলতে পারেন। আপনাদের জ্ঞাতার্থে জানিয়ে রাখি নগদ অ্যাপ্লিকেশন ডাউনলোড করার মাধ্যমে ঘরে বসে একাউন্ট খোলা যায়।

Eksheba.gov.bd Scholarship Registration

আপনারা যারা উক্ত ওয়েবসাইটে প্রবেশ করতে পারছেন না রেজিস্ট্রেশন এর জন্য তাদের জন্য বিকল্প ব্যবস্থা নিয়ে হাজির হব অল্প কিছুক্ষণের মধ্যেই। সেজন্য অধৈর্য হওয়া যাবে না।

এখানে ক্লিক করে আবেদন করুন

রাত বারোটার পরে আবেদন করার চেষ্টা করুন। আশা করা যায় উক্ত সময়ে খুব কম মানুষ অনলাইনে উপস্থিত থাকে। সেজন্য আপনার আবেদন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার সম্ভাবনা 80 শতাংশ।

Shed.gov.bd Scholarship 2021

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগ আয়োজিত স্কলারশিপ এর জন্য অনলাইনে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। আপনি যদি আগ্রহী হন তাহলে দেরি না করে আবেদন করে ফেলুন। বলা তো যায় না আপনার কপালে 10000 টাকার স্কলার্শিপ থাকতে পারে।

My Gov BD

My Government BD বা আমার সরকার শিক্ষাবৃত্তি 2021 এর জন্য আবেদন করুন

Eksheba gov bd service

If you are attempting to go to the web site then please wait whereas the server change into okay.

Eksheba gov bd login

Login to the web site in an effort to full your vacation spot. There are another key phrases persons are in search of. Try looking them from beneath.

https eksheba gov bd login
eksheba gov bd scholarship
uddokta eksheba gov bd login
eksheba gov bd registration
eksheba gov bd companies
eksheba gov bd apply
assistant eksheba gov bd
eksheba gov bd utility
https eksheba gov bd login
eksheba gov bd apply
uddokta eksheba gov bd login
eksheba gov bd customers login
eksheba gov bd service

Related Articles

Back to top button