Questions Solution

[আজকের] বস্ত্র অধিদপ্তর অফিস সহায়ক প্রশ্ন সমাধান ২০২৪ pdf

[আজকের] বস্ত্র অধিদপ্তর অফিস সহায়ক প্রশ্ন সমাধান ২০২৪ pdf

বস্ত্র অধিদপ্তর অফিস সহায়ক পদের প্রশ্ন সমাধান ২০২৪>নতুন একটি চাকরির নিয়োগ সংক্রান্ত এমসিকিউ পরীক্ষার আর্টিকেলে সকলকে স্বাগতম। আশা করি সকলেই ভালো সুস্থ রয়েছেন। বহুল প্রতীক্ষার পর 20 তম গ্রেডের বস্ত্র অধিদপ্তরের অফিস সহায়ক পদের mcq পরীক্ষা আগামী ১৯শে জানুয়ারি ২০২৪ তারিখে অনুষ্ঠিত হতে চলেছে। ইতিমধ্যেই অফিস সহায়ক পদের অংশগ্রহণকারী প্রার্থীসহ আপনারা যারা পরীক্ষা শেষে প্রশ্ন সমাধান খুঁজে থাকেন শুধুমাত্র তাদের জন্য আমাদের আজকের এই নিবন্ধনের গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে। কারণ আমরা আজকের এই নিবন্ধনের মাধ্যমে অফিস সহায়ক পদের এমসিকিউ পরীক্ষার প্রশ্ন সমাধান প্রকাশ করতে চলেছি।

বস্ত্র অধিদপ্তর অফিস সহায়ক পদের প্রশ্ন সমাধান ২০২৪

পরিশেষে ১৯ শে জানুয়ারি ২০২৪ রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকা হতে রাজধানীর সাতটি কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে বস্ত্র অধিদপ্তর অফিস সহায়ক শূন্য পদের পরীক্ষা। এখানে ৯৫ টি শুন্য পদের বিপরীতে প্রায় ৮০ হাজার প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। তো পরীক্ষাটি বাংলা ইংরেজি গণিত অসাধারণ জ্ঞান এই ৪ টি বিষয়ের উপর ৭০ নম্বরের mcq আকারের প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল। পরীক্ষা শেষে প্রার্থীরা এমসিকিউ প্রশ্ন সমাধান মিলিয়ে দেখতে চাই। চাইলে এখান থেকে প্রশ্ন সমাধানটি দেখতে পারেন।

আরও দেখুন;-DOF Exam Question Solution 2024 pdf

বস্ত্র অধিদপ্তর (DOT) পরীক্ষার প্রশ্ন ও উত্তর ২০২৪

আপনারা অবগত রয়েছেন যে বস্ত্র অধিদপ্তর বাংলাদেশ এটি অন্যতম সরকারি প্রতিষ্ঠান। পরিচালনার জন্য অনেক দক্ষ জনবল নিয়োগের দরকার পড়ে। যার ভিত্তিতে ৪ টি ক্যাটাগরিতে ১৮৩ টি শূন্য পদে কিছু দক্ষ জনবল নিয়োগ এর উদ্দেশ্যে গত ১৪ই মে ২০২৩ সালে একটি বিশাল বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন। যার বিপরীতে পথগুলিতে চাকরি পাওয়ার আশায় প্রায় ১ লক্ষ ২৬ হাজার প্রার্থী অনলাইনে আবেদন করেন এবং আবেদনের বিশেষ তারিখ ছিল ১৫ ই জুন ২০২৩ তারিখ পর্যন্ত। সকল কার্যক্রম শেষে আজ অনুষ্ঠিত হয় অফিস সহায়ক পদের পরীক্ষা।

টেক্সটাইল বিভাগ অফিস সহায়ক এমসিকিউ সমাধান ২০২৪ পিডিএফ

১৯ শে জানুয়ারি ২০১২ ২৪ তারিখে অনুষ্ঠিত ও অফিস সহায়ক পদের mcq প্রশ্ন সমাধান আমাদের পেজ হইতে পিডিএফ আকারে ডাউনলোড করে মিলিয়ে দেখতে পারেন। কারণ আমরা প্রশ্ন সমাধানটি ১০০% সঠিক ও নির্ভুলভাবে তুলে ধরার চেষ্টা করেছি। পাশাপাশি উক্ত পথগুলির লিখিত পরীক্ষা রচিত হবে ২৭ জানুয়ারি ২০২৪ তারিখে আপনার যারা অনলাইন হতে এডমিট কার্ড ডাউনলোড করার ইচ্ছুক তারা আমাদের দেওয়া এই লিংকে www.dot.gov.bd প্রবেশ করুন এবং পিডিএফ আকারে এডমিট কার্ড ডাউনলোড করুন।

মন্তব্য

আশা করি উপরের অংশে সমাধানটি দেখতে পেরে অনেক উপকৃত বোধ হয়েছেন। সকল বিষয়ে ও অধিদপ্তরের পরীক্ষার প্রশ্ন সমাধানটি দেখতে আমাদের ওয়েবসাইটটি লগইন করুন এবং আপনাদের বন্ধুদের মাঝে বেশি বেশি শেয়ার করুন। কারন আমরা পরীক্ষা শেষ হলেই সর্বপ্রথম আমার সবার আগে আমাদের ওয়েবসাইট দ্বারা সমাধান দিয়ে থাকি।

Related Articles

Back to top button