Results

সমন্বিত ১০ ব্যাংক সিনিয়র অফিসার রেজাল্ট ২০২৩ [MCQ রেজাল্ট Pdf]

সমন্বিত ১০ ব্যাংক সিনিয়র অফিসার রেজাল্ট ২০২৩ [MCQ রেজাল্ট Pdf]

সমন্বিত ১০ টি ব্যাংক সিনিয়র অফিসার শূন্য পদের এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩> সম্পর্কে আর্টিকেলে আপনাদেরকে শুভেচ্ছা ও স্বাগতম। আমরা আপনাদের সামনে উপস্থিত হয়েছি ১০ টি ব্যাংক সিনিয়র অফিসার শূন্য পদের এমসিকিউ পরীক্ষার ফলাফল কবে, কখন, কোথায়? প্রকাশ করা হবে এবং আপনারা তা অনলাইনের মাধ্যমে কিভাবে দেখতে পাবেন সেসব বিষয় বিস্তারিত আলোচনা করতে। আপনাদের কাঙ্খিত পরীক্ষার ফলাফল কি দেখতে আমাদের আর্টিকেলটি খুব মনোযোগ সহকারে পড়তে থাকুন।

সমন্বিত ১০ ব্যাংক পরীক্ষার রেজাল্ট ২০২৩

আপনার ইতোমধ্যেই অবগত রয়েছেন যে গত ১০ই নভেম্বর ২০২৩ রোজ শুক্রবার ১০-০০ টা হইতে বেলা ১১-০০ টা পর্যন্ত ঢাকার প্রায় ৫৬ টি শিক্ষাপ্রতিষ্ঠান কেন্দ্র মিলে ১ লক্ষ ৭৬ হাজার ৮৯৬ জন প্রার্থী একই সঙ্গে অনুষ্ঠিত হয়েছিল সম্মিলিত ১০ ব্যাংক আকারের পরীক্ষা।

পরীক্ষাটি শেষ হওয়ার পর ৩/৪ দিন পেরিয়ে যাচ্ছে তারা কোন পরীক্ষার রেজাল্ট রেজাল্ট প্রকাশ করতেছে না কখন কবে রেজাল্ট প্রকাশ হবে? এসব বিষয়ে যারা ভাবতেছেন শুধুমাত্র তাদের জন্যই আমাদের আজকের এই নিবন্ধনটি অনেক অনেক গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে। আমাদের আজকের এই পোস্টটি খুব মনোযোগ সহকারে পড়লেই আপনার মনে থাকা সকল প্রশ্নের উত্তর এখানেই পেয়ে যাবেন।

আরও দেখুন;-

সমন্বিত ১০ ব্যাংক সিনিয়র অফিসার রেজাল্ট ২০২৩

১৭ এপ্রিল ২০২৩ তারিখে সম্মিলিত ১০ টি ব্যাংক সিনিয়র অফিসার শূন্য পদে কিছু দক্ষ জনবল নিয়োগ এর উদ্দেশ্যে একটি বিশাল বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। যার ভিত্তিতে অনুষ্ঠিত হয়েছিল সিনিয়র অফিসার পদের পরীক্ষা উক্ত পরীক্ষায় বাংলা ইংরেজি গণিত সাধারণ জ্ঞান এই ৪ টি বিশেষ হতে ১০০ নাম্বারের মধ্যে এমসিকিউ আকারের প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল।পরীক্ষা শেষ হওয়ার পর এখন পালা উক্ত পরীক্ষার রেজাল্টের।

কারণ যে কোন নিয়োগ পরীক্ষা শেষ হওয়ার দিনেই পরীক্ষার রেজাল্টটি প্রকাশ করে থাকে। কিন্তু এবারের সম্মিলিত দশ ব্যাংক সিনিয়র অফিসার পরীক্ষার রেজাল্টটি প্রকাশিত হচ্ছে না দেখে প্রার্থীদের অনেক টেনশন হচ্ছে। আপনাদের সুবিধার্থে আমরা সম্মিলিত দশটি ব্যাংকের উদ্বোধন কর্মকর্তাদের সাথে কথা বলে জানতে পেরেছি যে তাদের ধারণা আছে অনেক প্রার্থী এবারে বেশি হয় পরীক্ষার খাতা মূল্যায়ন করতে একটু সময় ব্যয় হতো হচ্ছে। কবে নাগাদ mcq পরীক্ষার রেজাল্টটি প্রকাশ করবে? এই প্রশ্নের উত্তরে বলেন।

অল্প কিছু দিনের মধ্যেই তোমাদের পরীক্ষা কিন্তু পরীক্ষার রেজাল্টটি প্রকাশ করা হবে খুব বেশি সময় লাগলে ১ থেকে ২ দিন অর্থাৎ ৪৮ ঘণ্টার মধ্যেই এমসিকিউ পরীক্ষার রেজাল্ট তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করবে।

১০ ব্যাংক সিনিয়র অফিসার MCQ রেজাল্ট ২০২৩ পিডিএফ > রেজাল্ট দেখার লিংক

আপনি কি সম্মিলিত ১০ ব্যাংক সিনিয়র অফিসার পদের এমসিকিউ পরীক্ষার একজন প্রার্থী? আপনি কি সম্মিলিত ব্যাংক সিনিয়র অফিসার পদের পরীক্ষার রেজাল্ট অনলাইনে কিভাবে দেখবেন কবে রেজাল্ট প্রকাশ করবে এসব বিষয়ে জানতে আগ্রহী? যদি রেজাল্ট দেখতে চান তাহলে সঠিক ওয়েবসাইটেই উপস্থিত হয়েছেন। কারণ আমরাই পার্বত হয়েছি আপনি কীভাবেই আপনার হাতে থাকা মোবাইল ফোন স্মার্টফোন অথবা কম্পিউটার ল্যাপটপ ইত্যাদি দ্বারা কোন প্রকার হয় না ছাড়াই সম্মিলিত ব্যাংকের পরীক্ষার রেজাল্টটি পিডিএফ আকারে ডাউনলোড করতে নিতে পারবেন।

১। ফলাফল দেখতে প্রথমে আপনাকে তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইট www.erecruitment.org.bd এ যেতে হবে।

২। তারপর সামনের বক্সে পরীক্ষার রোল নম্বর লিখুন।

৩। তারপর সবুজ বোতামে ক্লিক করুন।

৪। তবেই আপনি আপনার পরীক্ষার ফলাফল দেখতে পাবেন।

৫। আপনি ফলাফল PDF ফরম্যাটে ডাউনলোড করতে পারেন

ফলাফল প্রকাশের পর আপনাদের সুবিধার্থে সবার আগে আমরা আমাদের এই পেজ হইতে পিডিএফ আকারে রেজাল্ট প্রকাশ করব। আপনারা চাইলে এখান থেকেও তা পিডিএফ এলাকা ডাউনলোড করে মিলিয়ে দেখতে পারবেন।

Related Articles

Back to top button