Results

 মৎস্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২৪ PDF [www.Fisheries.gov.bd]

 মৎস্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২৪ PDF [www.Fisheries.gov.bd]

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪PDF>। সকল মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রার্থীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ। আশা করি সকলে ভালো রয়েছেন সকল সুস্বাস্থ্য কামনা  করে  উপস্থিত হয়েছি  মৎস্য অধিদপ্তরের সকল শূন্য পদগুলির নিয়োগ পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিষয়ে কথা বলতে। কেননা অনেকেই জানেন না  যে কবে কখন কোথায়   মৎস্য অধিদপ্তরের সকল পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হবে এবং তা আপনারা কিভাবে দেখতে  পারবেন। আপনাদের মনে জমে থাকা সকল বিষয়ের প্রশ্নের উত্তর নেই উপস্থিত হয়েছি তা নিচের অংশে দেখতে থাকুন।

 মৎস্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২৪

বাংলাদেশে অন্যতম একটি সরকারি প্রতিষ্ঠান হচ্ছে মৎস্য অধিদপ্তর।  প্রতিষ্ঠানটি পরিচালনার জন্য  অনেক দক্ষ জনবলের দরকার পড়ে যার ভিত্তিতে এ বছরও একটি বিশাল বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন। বিজ্ঞপ্তি প্রকাশের  ভিত্তিতে অনুষ্ঠিত হয়েছিল গত 12-13 জানুয়ারি ২০২৪ ইং তারিখে।  উক্ত পরীক্ষা গুলি ২টি শিফটে বিভক্ত হয়ে অনুষ্ঠিত হয় যেখানে ৩ টি শূন্য পদের পরীক্ষা সকাল ১০-০০ টা হইতে বেলা ১১-০০ টা পর্যন্ত এবং পরের ৩ টি শুন্য পদের পরীক্ষা বিকাল ৩-০০ টা হইতে ৪-০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছিল।

আরও দেখুন;- প্রাইমারি সহকারী শিক্ষক পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৪

 মৎস্য অধিদপ্তর ড্রাইভার ও অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের রেজাল্ট ২০২৪

৬৯  শূন্য পদ নিয়ে অনুষ্ঠিত হয়েছিল এবারের মৎস্য অধিদপ্তরের ড্রাইভার পদের পরীক্ষা। তার বিপরীতে প্রায় ৭৮হাজার প্রার্থী অংশগ্রহণ করেছিলেন পরীক্ষাটি বাংলা ইংরেজি গণিত সাধারণ জ্ঞান ৪টি বিষয়ের উপর ৭০নাম্বারের এমসিকিউ আকারের প্রশ্ন পত্র প্রদান করা হয়েছিল। পাশাপাশি অফিস সহকারী কম্পিউটার  মুদ্রাক্ষরিক পদের পরীক্ষাটি ২৪১ টি শূন্য পদের বিপরীতে প্রায় ৯৬ হাজার প্রার্থী অংশগ্রহণ করেছিলেন যা ১৩ই জানুয়ারি ২০২৪সালে বিকাল ৪ ঘটিকায় অনুষ্ঠিত হয়। পরীক্ষা শেষে প্রার্থীরা আগ্রহে অপেক্ষায় রয়েছেন পরীক্ষার রেজাল্টের জন্য।

 মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২৪

অবগত রয়েছে যে কোন চাকরি নিয়োগ পরীক্ষা শেষে এমসিকিউ পরীক্ষার রেজাল্ট ওই দিনই প্রকাশ হয়ে থাকে।  মৎস্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ব্যতিক্রম কিছুই নয়। কিন্তু কেন জানি তো পরীক্ষাগুলির রেজাল্টই প্রকাশ্যে অনেক সময় ব্যাহত হচ্ছে যার জন্য প্রার্থীরা অনেক চিন্তা রয়েছেন কিংবা ভাবতেছেন যে কবে কখন কোথায় কিভাবে রেজাল্টে প্রকাশ করবে এবং তা কিসের মাধ্যমে দেখতে পাবো। এসব বিষয়ে ভাবার পর আমরা  মৎস্য অধিদপ্তরের উদবর্তন কর্মকর্তার সাথে কথা বলে জানতে পেরেছেন যে অল্প সময়ের মধ্যেই  অর্থাৎ ২/১দিনের মধ্যে তার পরীক্ষার রেজাল্টটি প্রকাশ করবে।

DOF  পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৪ PDF ডাউনলোড

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার রেজাল্টটি দেখতে আপনারা তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইট www.fisheries.gov.bd. প্রবেশ করুন যাবতীয় সকল তথ্য এখান থেকেই ডাউনলোড করুন পাশাপাশি রেজাল্টটি প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে আমরা আমাদের ওয়েবসাইট হতে পিডিএফ ফাইল আকারে রেজাল্ট প্রকাশ করব আপনারা চাইলে এখান থেকে তা মিলিয়ে দেখুন।

Related Articles

Back to top button