Admit Card

মহিলা বিষয়ক অধিদপ্তর এডমিট কার্ড ২০২৩- ডিডাব্লিউএ নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ২০২৩

মহিলা বিষয়ক অধিদপ্তর এডমিট কার্ড ২০২৩- ডিডাব্লিউএ নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ২০২৩

মহিলা বিষয়ক অধিদপ্তর এডমিট কার্ড ২০২৩ প্রকাশ করা হয়েছে আজ. মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে যারা অনলাইনে এর মাধ্যমে আবেদন করেছিলেন তাদের জন্য সুখবর কারণ আগামীতে পরীক্ষার শুরুর জন্য প্রবেশপত্র প্রকাশের সময়সূচি এবং তারিখসহ বিস্তারিত তথ্য প্রকাশ করেছে কর্তৃপক্ষ। ইতিমধ্যে আপনারা হয়তো জেনেছেন যে আগামী ১৩ অক্টোবর ২০২৩ তারিখে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের পরীক্ষাটি অনুষ্ঠিত হতে চলেছে। উক্ত পরীক্ষাটি অনুষ্ঠিত হবার লক্ষ্যে প্রার্থীদের প্রবেশপত্র সংগ্রহের জন্য ইতিমধ্যেই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর্তৃপক্ষ। আশাকরি আজকের আর্টিকেলটি পড়ে প্রার্থীরা এ বিষয় সম্পর্কে সঠিক তথ্য সংগ্রহ করতে পারবেন। এবং তারা মহিলা বিষয়ক অধিদপ্তরের অধীনে প্রকাশিত সার্কুলার ও নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী তাদের প্রবেশপত্রটি সংগ্রহ করতে পারবেন আমাদের ওয়েবসাইটের নিয়ম গুলো অনুসরণ করে। তাই এ বিষয়ে সম্পর্কে সঠিক তথ্য জানতে আপনাকে পুরো আর্টিকেলটি পড়ে দেখতে হবে।

মহিলা বিষয়ক অধিদপ্তর এডমিট কার্ড ২০২৩

প্রবেশপত্র প্রত্যেক প্রার্থীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়. কারণ কোন পরীক্ষায় অংশগ্রহণের পূর্বে প্রার্থীদের প্রবেশপত্র সংগ্রহ করতে হয়. প্রবেশপথে ছাড়া কোন প্রার্থী চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেন না. এজন্য পরীক্ষার পূর্বে অবশ্যই পরীক্ষার্থীদের অনলাইন থেকে প্রবেশপত্রটি সংগ্রহ করতে হয়. কিন্তু অনেকে এ বিষয়ে সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে তারা তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে ব্যর্থ হন। এজন্যই আমরা প্রতিনিয়ত প্রার্থীদের সুবিধার জন্য প্রবেশপত্র সংগ্রহ বিস্তারিত তথ্য অনলাইনে আপলোড করে থাকি। এতে বাড়ছে না খুব সহজে তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে পারেন। এজন্যই আপনি যদি কোন চাকরির প্রত্যাশী প্রার্থী হন এবং প্রবেশপত্র সংগ্রহ করতে না পারেন তাহলে আমাদের ওয়েবসাইট থেকে এ বিষয়ে সম্পর্কে তথ্য জেনে নিতে পারেন।

ডিডাব্লিউএ নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড

মহিলা বিষয়ক অধিদপ্তরের রাজস্ব খাদ্য ভুক্ত নিম্ন বর্ণিত পদের বিপরীতে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকের নিকট থেকে অনলাইনে আবেদন আহবান করা হয়। তথ্য নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার প্রার্থীরা চাকরির আবেদন করেন। আজকে আমরা উক্ত চাকরির আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি এ বিষয় সম্পর্কে সকল বিস্তারিত তথ্য আপনারা সব খুব সহজেই বুঝতে পারবেন। তাই আর দেরি না করে চলুন জেনে নেওয়া যাক এ বিষয়ে সম্পর্কিত তথ্য।

ক্রমিক নং পদের নাম জাতীয় বেতন স্কেল পদ সংখ্যা
01 ডে কেয়ার ইনচার্জ 10200-24680/- ২৭ টি
02 অফিস সহকারী কাম কম্পিউটার 9,300-22490/- ৬০ টি
03 মধ্যে অফিস সহায়ক 8,250-20,010/- ৪১৭টি

ডিডাব্লিউএ মহিলা বিষয়ক অধিদপ্তর এর নিয়ম সার্কুলার এবং প্রবেশপত্র

ইতিমধ্যেই আপনাদের সামনে আমরা নিয়োগ সংক্রান্ত কিছু তথ্য তুলে ধরেছি এবং আরো বিস্তারিত কিছু তথ্য এখানে তুলে ধরব. আশা করি এ বিষয় সম্পর্কে আপনি যদি জানতে চান তাহলে খুব সহজেই তা জানি জেনে নিতে পারেন। কারণ এখানে সকল বিষয় সম্পর্কে আমরা আলোচনা করে থাকি। তাই প্রার্থীরা কিভাবে পরীক্ষায় অংশগ্রহণ করবেন এবং পরীক্ষার অংশগ্রহণ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে এই বিষয়গুলো আপনাদের  উপকার করবে। তাই আর দেরি না করে অবশ্যই বিষয় সম্পর্কে আপনাকে জেনে নিতে হবে। কারণ আপনি যদি এ বিষয় সম্পর্কে না জেনে থাকেন তাহলে কোনভাবেই পরীক্ষায় অংশগ্রহণের পড়বে সঠিক তথ্য সংগ্রহ করতে পারবেন না।

মহিলা বিষয়ক অধিদপ্তর অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পরীক্ষার আসন বিন্যাস এবং প্রবেশপত্র

পরীক্ষা শুরু হবে অবশ্যই প্রার্থীদের প্রবেশপত্র এর সাথে আসন বিন্যাস প্রকাশ করা হবে। যে সকল প্রার্থীরা এখনো আসেন বিন্যাস সম্পর্কিত তথ্য জানেনা তারা এখান থেকে সংগ্রহ করতে পারেন। কারণ পরীক্ষার পর্বে আসেন বিন্যাস প্রকাশিত হলে প্রার্থীরা তাদের আসন বিন্যাস নিয়ে অনেক দুশ্চিন্তায় থাকেন কোথায় তাদের পরীক্ষাটি অনুষ্ঠিত হতে পারে। তারা এখান থেকে সংগ্রহ করবেন এবং অন্য কোন ওয়েবসাইটে যাবার প্রয়োজন পড়বে না। কারণ পরীক্ষার প্রবেশপত্র সহ আমরা এখানে আসন বিন্যাসটি প্রকাশ করেছি। আসন বিন্যাস pdf সহজে আমাদের ওয়েবসাইট থেকে পেতে পারেন।

dwa.teletalk.com.bd এডমিট কার্ড সংগ্রহের নিয়ম

সকল প্রার্থীকে এ ওয়েবসাইটের মাধ্যমে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। যেহেতু অনলাইনের মাধ্যমে প্রবেশ করতে সংগ্রহ করতে হবে তাই অবশ্যই এ বিষয়ে সম্পর্কে আপনার ধারণা থাকা উচিত। আপনার কাছে যদি মোবাইল অথবা কম্পিউটার এবং ল্যাপটপ থাকে তাহলে আপনি ঘরে বসেই আপনার প্রবেশপত্র সংগ্রহ করতে পারেন। কারণ ভবিষ্যতে সংগ্রহ করা অত্যন্ত সহজ একটি বিষয়। এর জন্য আপনাকে যে কাজটি করতে হবে সে বিষয়ে সম্পর্কে আমরা নিচে বিস্তারিত আলোচনা করেছি আশা করি নিজের তথ্যগুলো যদি আপনি পড়েন তাহলে খুব সহজেই আপনার প্রবেশপত্রটি অনলাইন থেকে সংগ্রহ করতে পারেন কারণ এ বিষয়ে খুব ভাবে আমরা রুলস গুলো আলোচনা করেছি।

মহিলা বিষয়ক অধিদপ্তর ডিডাব্লিউএ এডমিট কার্ড ২০২৩

অনলাইন এর মাধ্যমে প্রবেশপত্র সংগ্রহের যে সকল সঠিক তথ্য আমরা এখানে আলোচনা করেছি সেই তথ্যগুলো আপনাকে শুধু অনুসরণ করতে হবে। তাহলে আপনি আপনার প্রবেশ প্রতিটি ঘরে বসেই সংগ্রহ করতে পারেন। কিভাবে আপনি এ বিষয় সম্পর্কে জানবেন এবং কিভাবে আপনি আপনার প্রবেশপত্রটি অনলাইন থেকে সংগ্রহ করবেন। এবং অনলাইন থেকে প্রবেশপত্র সংগ্রহের নিয়ম সংক্রান্ত তথ্যগুলো জানতে নিচের নিয়ম গুলো একে একে অনুসরণ করুন।

মহিলা বিষয়ক অধিদপ্তর এডমিট কার্ড

  • অফিসিয়াল ওয়েবসাইটে যেতে নিচের লিংকটি ব্যবহার করুন
  • dwa.teletalk.com.bd admit card
  • ওপরের মতো একটি পেজ আসবে
  • উক্ত পেজ এডমিট কার্ড এ ক্লিক করুন।
  • এবার আপনার ইউজার আইডি দিন
  • এবার পাসওয়ার্ড দিন
  • এবং সাবমিট বাটনে ক্লিক করুন

Admit Card

আপনার এডমিট কার্ডে ওপরে প্রদর্শিত হবে এবং এখান থেকে প্রবেশপত্রটি ২ কপি প্রিন্ট আউট করে নিন। পরীক্ষায় অংশগ্রহণের দিনে আপনাকে অবশ্যই এই প্রবেশপত্রের সঙ্গে আনতে হবে তা না হলে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না। তাই এ বিষয়ে সম্পর্কিত সকল তথ্য আপনাদের এই ওয়েবসাইটের মাধ্যমে নিতে পারেন। এবং আপনি যদি এই ওয়েবসাইট থেকে সঠিক তথ্য গুলো সংগ্রহ করে থাকেন তাহলে অবশ্যই বলব আপনার বন্ধুদের সাথে আর্টিকেলটি শেয়ার করবেন। পরবর্তী সকল তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন।

Related Articles

Back to top button