Results

বিপিডিবি পরীক্ষার রেজাল্ট ২০২৩ PDF [জুনিয়র হিসাব সহকারি ও নিরাপত্তা প্রহরী ফলাফল]

বিপিডিবি পরীক্ষার রেজাল্ট ২০২৩ PDF [জুনিয়র হিসাব সহকারি ও নিরাপত্তা প্রহরী ফলাফল]

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি) এমসিকিউ পরীক্ষার রেজাল্ট  প্রকাশ ২০২৩। নতুন আর্টিকেলে আপনাদের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও স্বাগতম। নিবন্ধন উপস্থিত হয়েছি (বিপিডিবি) জুনিয়র  হিসাব সহকারী  mcq পরীক্ষা রেজাল্ট ও নিরাপত্তা  প্রহরী পদের এমসিকিউ পরীক্ষার রেজাল্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা করতে। আপনি যদি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একজন পরীক্ষার্থী হন এবং অফিস সহকারী ও নিরাপত্তা প্রহরী পরীক্ষার রেজাল্ট খুঁজে থাকেন তাহলে সঠিক ওয়েবসাইটে উপস্থিত হয়েছেন। কবে, কখন? রেজাল্টটি প্রকাশ করবে এবং তা কিভাবে? দেখতে পাবেন সেসব বিষয়ে জানতে আমাদের আর্টিকেলটি চোখ রাখুন।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পরীক্ষার রেজাল্ট প্রকাশ ২০২৩

বাংলাদেশ পাওয়ার  উন্নয়ন ডেভেলপমেন্ট বোর্ড  (বিপিডিবি) এটি সরকারি  প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি  পরিচালনার জন্য অনেক দক্ষ দলবল নিয়োগের দরকার হয়। যার উপর ভিত্তি করে ১৭ এপ্রিল ২০২৩ তারিখে ৯ টি ক্যাটাগরিতে ৮১৮ টাকাটি শূন্য পদে কিছু দক্ষ জনবল নিয়োগের উদ্দেশ্যে এটি বিশাল বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। বিজ্ঞপ্তি দিয়ে আবেদনের শেষের তারিখ ছিল ৭  মে ২০২৩ তারিখ পর্যন্ত। যার বিপরীতে দেশের লাখো শিক্ষার্থী চাকরি পাওয়ার আশায় অনলাইনে আবেদন করেন।  সকল প্রক্রিয়া শেষে ১০ ও ১১ই নভেম্বর ২০২৩ তারিখে অনুষ্ঠিত হয়েছিল জুনিয়র হিসাব সহকারী ও নিরাপত্তা  প্রহরী পদের পরীক্ষা। পরীক্ষা শেষে রেজাল্ট প্রকাশ করা হয়েছে।

আরও দেখুন;-  [আজকের রেজাল্ট] বিপিডিবি জুনিয়র হিসাব সহকারী পরীক্ষার ফলাফল ২০২৩

                          [এইমাত্র প্রকাশ] বিপিডিবি নিরাপত্তা প্রহরী ফলাফল ২০২৩ pdf

 বিপিডিপি  জুনিয়র হিসাব সহকারী mcq রেজাল্ট ২০২৩

১০ নভেম্বর ২০২৩ রোজ শুক্রবার সকাল ১০ টা হইতে বেলা ১১ টা পর্যন্ত ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রীয় মিলে প্রায় ৪৬ হাজার প্রার্থী নিয়ে অনুষ্ঠিত হয়েছিল জুনিয়র হিসেবে সরকারি এমসিকিউ আকারের পরীক্ষা। উক্ত পরীক্ষায় বাংলা ইংরেজি গণিত ও সাধারণ জ্ঞান এই ৪ টি বিষয়ের উপর ১০০ নাম্বারের mcq আকারে প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল। যেখানে প্রত্যেকটি প্রশ্নের মান ১ নম্বর করেছিল।

পরীক্ষা শেষে প্রার্থীরা প্রতি রাগ করে অপেক্ষায় রয়েছেন কবে নাগাদ জুনিয়র হিসেব সরকারি পদের এমসিকিউ পরীক্ষার রেজাল্টটি প্রকাশ করবে। ইতিমধ্যে আমরা জানতে পেরেছি যে ২/৩দিনের মধ্যেই আপনাদের কাঙ্খিত পরীক্ষার রেজাল্টটি প্রকাশ করা হবে। প্রকাশ আমাদের এখান থেকে সরাসরি দেখতে পাবেন।

বিপিডিবি সিকিউরিটি গার্ড এমসিকিউ ফলাফল ২০২৩

আপনারা  অবগত রয়েছেন যে ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রে মিলে প্রায় ৫৬ হাজার প্রার্থী নিয়ে ৪৬৪ টি  শূন্য পদের জন্য ১১ই নভেম্বর ২০২৩ রোজ শনিবার সকাল ১০-০০ টা হইতে বেলা ১১-০০ টা পর্যন্ত এক ঘন্টা যাবত অনুষ্ঠিত হয় সিকিউরিটি গার্ড পরীক্ষা।  উক্ত পরীক্ষায় বাংলা ২৫ ইংরেজি ২৫ গণিত ২৫ ও সাধারণ জ্ঞান ২৫ মোট১০০ নম্বরের মধ্যে এমসিকিউ আকারে প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল।

যেকোনো চাকরি এমসিকিউ পরীক্ষা শেষে একই দিনে পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়। সিকিউরিটি কার্ড পদের পরীক্ষার ব্যতিক্রম কিছুই নয়। কিন্তু আমরা বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সাথে কথা বলে জানতে পেরেছি যে প্রত্যেক বছরের সেই বছরের প্রার্থী অনেক বেশি হয় সিকিউরিটি গার্ড শুন্য পদের রেজাল্টের সাথে একটু দেরি  হচ্ছে।

তবে অল্প কিছু সময়ের ব্যবধানে তথা ৪৮ ঘন্টা সময়ের মধ্যেই পরীক্ষার রেজাল্ট প্রকাশের সম্ভাবনা রয়েছে। প্রকাশিত রেজাল্ট দেখতে আমাদের এখানে চোখ রাখুন।

BPDB জুনিয়র হিসাব সহকারি ও নিরাপত্তা প্রহরী রেজাল্ট ২০২৩pdf

ঘরে বসে থেকেই আপনার হাতে থাকা স্মার্টফোন ল্যাপটপ কিংবা কম্পিউটার দ্বারা বিপিডিবি ২০২৩ জুনিয়র হিসেবে সরকারি সহকারী এমসিকিউ রেজাল্ট ও  ও সিকিউরিটি গার্ড এমসিকিউ রেজাল্ট দেখতে আমাদের নিচের লিংকে প্রবেশ করুন।

১। সিকিউরিটি গার্ড ও জুনিয়র হিসাব সহকারী পদের রেজাল্ট পেতে প্রথমে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড তাদের নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইট www.bpdb.gov.bd লিংকে প্রবেশ করুন।

২। এরপর নোটিশ বোর্ড মেনুতে নজর রাখুন।

৩। সেখানে দেখতে পাবেন সিকিউরিটি গার্ড পদের রেজাল্ট ও সরকারি পদের রেজাল্ট সংক্রান্ত নোটিশ।

৪। সেখান থেকেই রেজাল্টটি পিডিএফ আকারে ডাউনলোড করুন

শেষের কথা

পরিশেষে আপনাদের সামনে খুব সহজ হবে তুলে ধরার চেষ্টা করেছি কিভাবে আপনি আপনার বিপি বিবি  জুনিয়র হিসাব সহকারী ও নিরাপত্তা প্রহরী পদের এমসিকিউ রেজাল্টটি দেখবেন। আশা করি আর্টিকেলটি পেয়ে আপনারা উপকৃত বোধ হয়েছেন। পাশাপাশি সকল চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি পরীক্ষার সময়সূচি প্রশ্ন সমাধান ও ফলাফল পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

Related Articles

Back to top button