Admit Card

বার কাউন্সিল এডমিট কার্ড ২০২৩

বার কাউন্সিল এডমিট কার্ড ২০২৩

বার কাউন্সিল এডমিট কার্ড ২০২৩ আজ প্রকাশ হয়েছে। ১৭ ই নভেম্বর ২০২৩ তারিখে এনরোলমেন্ট এমসিকিউ পরীক্ষার জন্য প্রবেশপত্র বাংলাদেশ বার কাউন্সিল কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশ করা হয়েছে. যারা উক্ত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করছিলেন তাদের জন্য এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি নোটিশ বিজ্ঞপ্তি। ইতি মধ্যেই আপনারা অনেকেই আছেন যারা অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে অথবা নোটিশ বোর্ড থেকে বার কাউন্সিল পরীক্ষার নোটিশটি সংগ্রহ করেছেন। যারা এখনো সংগ্রহ করতে পারেননি তাদের জন্য আজকের আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে। কারণ আপনি যদি উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করতে যান তাহলে অবশ্যই বলব খুব সহজেই এই ওয়েবসাইট থেকে আপনার এই প্রবেশপত্রটি সংগ্রহ করতে পারবেন। কারণ প্রবেশপত্র সংগ্রহের সঠিক নিয়ম ও পরীক্ষার তারিখসহ এখানে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

বার কাউন্সিল এডমিট কার্ড ২০২৩

বাংলাদেশ বার কাউন্সিলের নিয়োগ বিজ্ঞপ্তিটি গত ২০ আগস্ট ২০২৩ তারিখে স্মারক নং অনুযায়ী বিজ্ঞপ্তিতে প্রার্থীরা অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে অনলাইন এর মাধ্যমে আবেদন করেছেন। যারা উক্ত পরীক্ষায় অনলাইন এর মাধ্যমে আবেদন করেছিলেন এবং এখন পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করেছেন তাদের জন্য এটি একটি সুখবর। কারণ আপনাদের প্রবেশপত্র প্রকাশের তারিখ ইতিমধ্যে জানানো হয়েছে। যারা অনলাইনে আবেদন করেছেন তারা কবে পরীক্ষায় অংশগ্রহণ করবেন এবং পরীক্ষার সময়সূচি এখানে বিস্তারিত আলোচনা করা হলো। আপনি যদি আপনার প্রবেশপত্র অনলাইন থেকে সংগ্রহ করতে চান এবং পরীক্ষার সময়সূচি জেনে নিতে চান তাহলে এখান থেকে খুব সহযোগিতা জানতে পারবেন। তাই আর দেরি না করে পরীক্ষার সময়সূচি ও অন্যান্য বিষয় সম্পর্কে জেনে নিন।

বার কাউন্সিল পরীক্ষার এডমিটকার্ড

এতদ্বারা স্মারক নং বিবিসি/এনলোর/২০২৩/১৭৬১/তারিখ; ২০ আগস্ট ২০২৩ এর শাহরুখ নং বিবিসি/এনলোর/২০২৩/২১৩৩ তারিখ ১৭ অক্টোবর ২০২৩ তারিখ মূলে জারিকৃত বিজ্ঞপ্তি সমূহের ধারাবাহিকতায় অনলাইনের মাধ্যমে আবেদন করেছেন। ওই সকল প্রার্থীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে। বাংলাদেশের বার কাউন্সিল আসন্ন এনলরমেন্ট mcq পরীক্ষা আগামী ১৭ই নভেম্বর তারিখে অনুষ্ঠিত হবে। আগামী ১৭ ই নভেম্বর ২০২৩ তারিখ রোজ শুক্রবার সকাল ১০ টা হতে ১১ টা পর্যন্ত পরীক্ষাটি অনুষ্ঠিত হবে। উক্ত পরীক্ষায় প্রবেশপত্র যারা এখনো সংগ্রহ করেনি তারা অনলাইন থেকে পরীক্ষার প্রবেশ করতে সংগ্রহ করতে পারবেন। পরীক্ষার প্রবেশপত্র কোথায় কিভাবে কোন ওয়েবসাইটে থেকে প্রবেশ করবেন এ বিষয় সম্পর্কে এখানে আলোচনা করা হয়েছে। আশা করি খুব সহজে আর্টিকেলটি পড়ে খুব সহজে আপনি জানতে পারবেন।

বাংলাদেশ বার কাউন্সিল পরীক্ষার সময়সূচী এবং প্রবেশপত্র

আগামী ১৭ ই নভেম্বর ২০২৩ তারিখে রোজ শুক্রবার সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত 1 ঘন্টা mcq পরীক্ষা অনুষ্ঠিত হবে। অনলাইনের মাধ্যমে পরীক্ষার্থীরা অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে প্রবেশপত্র সংগ্রহ করবেন। প্রবেশপত্র সংগ্রহ করতে যে ওয়েবসাইটে যাবেন তার লিংকটি উপরে দেওয়া হয়েছে। ওয়েবসাইটে প্রবেশ করে নিজ থেকে নিজ ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। প্রত্যেকের ডাউনলোড করে নিতে হবে। কারণ পরীক্ষার প্রবেশপত্র এর মাধ্যমে আপনার পরিচয় নির্ধারণ করা হবে। তাই এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। যারা উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন কিন্তু সংগ্রহ করতে পারেনি তাদের জন্য অত্যন্ত উপকারী আর্টিকেল হতে যাচ্ছে এটি। কারণ আপনি খুব সহজেই এ বিষয়ে সম্পর্কিত সকল তথ্য সংগ্রহ করতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে।
বার কাউন্সিল এডমিট কার্ড

বার নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র 

আসন্ন এনরোলমেন্ট এমসিকিউ পরীক্ষার অংশগ্রহণের জন্য/ উপযুক্ত যেসব প্রার্থী অনলাইনে নির্দেশনা অনুযায়ী যথাযথভাবে আবেদন ফি প্রদান সম্পন্ন করেছেন, তাদের সুবিধার্থে প্রত্যেকের মোবাইল নাম্বারে যে নম্বর প্রার্থী নিজের হিসেবে অনলাইনে আবেদন উল্লেখ করেছেন, এসএমএস এর মাধ্যমে ইউজার আইডি ও পাসওয়ার্ড পুনরায় প্রদান করা হবে। প্রার্থীরা রোল নম্বর অনুযায়ী পরীক্ষার কেন্দ্র তালিকা সন্ধ্যায় বার কাউন্সিল ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবেন। পরীক্ষার সংক্রান্ত সকল বিজ্ঞপ্তি বার কাউন্সিল অফিশিয়াল ওয়েবসাইট থেকে প্রকাশ করা হয়। তাই নিজ থেকে কিভাবে আপনি অফিসিয়াল ওয়েবসাইটে ন প্রবেশপত্র সংগ্রহ করবেন তা দেখে নি।

বার কাউন্সিল পরীক্ষার প্রবেশপত্র  bar.teletalk. com.bd

অনলাইনে অ্যাডমিট কার্ড সংগ্রহ করা অত্যন্ত সহজ একটি বিষয়। আপনি যদি এ বিষয়ে সম্পর্কে তথ্য না জানেন তাহলে খুব সহজেই আমাদের ওয়েবসাইট থেকে তা দেখে নিতে পারেন। কারণ আমাদের ওয়েবসাইটে পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহের সকল বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়ে থাকে। যারা এ বিষয় সম্পর্কে সঠিক তথ্য জানেনা তাদের জন্যই আজকের আর্টিকেল।
bar

  • প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে যান
  • অফিসিয়াল ওয়েবসাইটে যেতে ব্যবহার করুন
  • bar.teletalk.com.bd
  • এবার এডমিট কার্ড অপশনে ক্লিক করুন
  • আবেদন ফরম থেকে ইউজার আইডিটি প্রদান করুন
  • এসএমএস থেকে পাসওয়ার্ডটি প্রদান করুন
  • এবং লগইন বাটনে ক্লিক করুন

Admit Card

তাহলে আপনি সহজেই এই ওয়েবসাইটে আপনার প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। এখন আমরা বলতে পারি যে এটি সমস্ত প্রার্থীর জন্য খুব সহায়ক পোস্ট হবে। কারণ সবাই আমাদের ওয়েবসাইটে সহজেই তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে পারে। সুতরাং আপনি যদি এই সাইটে আপনার প্রবেশপত্র সংগ্রহ করে থাকেন তবে অনুগ্রহ করে এই নিবন্ধটি আপনার অন্য বন্ধুর সাথে শেয়ার করুন এবং তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে সহায়তা করুন।

Related Articles

Back to top button