Admit Card

বঙ্গবন্ধু শেখমুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এডমিট কার্ড ২০২৩

বঙ্গবন্ধু শেখমুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এডমিট কার্ড ২০২৩

বঙ্গবন্ধু শেখমুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এডমিট কার্ড ২০২৩ আজ প্রকাশিত হয়েছে। আজকের আর্টিকেলের মাধ্যমে আমরা আপনাদের জানাবো কিভাবে মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে প্রবেশপত্র সংগ্রহ করবেন। কারন প্রবেশপত্র সংগ্রহ করার সকল নিয়ম ও বিস্তারিত তথ্য আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হয়ে থাকে। যে সকল পরীক্ষার্থীরা বিভিন্ন চাকরির পরীক্ষায় এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করেন। এবং নোটিশ বিজ্ঞপ্তি প্রকাশের পর তারা প্রবেশপত্র বিভিন্ন ওয়েবসাইটে খোঁজাখুঁজি করেন। তাই আজকের আর্টিকেলের মাধ্যমে প্রবেশপত্র সংগ্রহের সকল বিস্তারিত তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি সকল প্রার্থীরা এ বিষয় সম্পর্কিত তথ্যগুলো খুব সহজেই আমাদের ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন। তাই আর দেরি না করে প্রবেশপত্রটি অনলাইন থেকে এখনই দেখে নিন।

বঙ্গবন্ধু শেখমুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এডমিট কার্ড ২০২৩ 

যেহেতু পরীক্ষার তারিখ ও বিস্তারিত অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশিত হয় । তাই পরীক্ষার্থীদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটের মাধ্যমে এ বিষয় সম্পর্কিত তথ্য গুলো তাৎক্ষণিক প্রকাশ করে দেই। যাতে সকল পার্থক্য সহজেই তাদের প্রয়োজনীয় তথ্যগুলো আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন। আশা করি আজকের আর্টিকেলের মাধ্যমে যে কোন পার্থক্য সহজেই তাদের প্রবেশপত্রের বিষয় সম্পর্কিত তথ্য গুলো সংগ্রহ করতে পারবেন। কারণ অনলাইনের মাধ্যমে কিভাবে এডমিট কার্ড সংগ্রহ করতে হয় এ বিষয়ে সম্পর্কে যাদের ধারণা নেই তারা খুব সহজেই আর্টিকেলটি পড়ে এ বিষয়ে জানতে পারেন। তাছাড়া নিজে দেওয়া লিংকে ক্লিক করে আপনি এক মুহূর্তের মধ্যেই প্রবেশপত্রের ওয়েবসাইটে যেতে পারেন। তাই আপনি যদি এডমিট কার্ডটি সংগ্রহ করতে চান তাহলে পুরো আর্টিকেলটি পড়ুন এবং আপনার এডমিট কার্ড দেখে নিন।

বিএসএমএমইউ এডমিট কার্ড ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শাহরুখ নাম বিএসএমএমইউ/২০২৩/১২৯৯৭ তারিখ ১৭ অক্টোবর ২০২৩ মোতাবেক সুপার স্পেসালিস্ট হাসপাতালের জন্য জনবল নিয়োগের জন্য জারিকিত নিয়োগ বিজ্ঞপ্তির অধীনে প্রবেশপত্র প্রকাশ করা হয়েছে। স্পেশালিস্ট হাসপাতালের জন্য জনবল নিয়োগের লক্ষ্যে জারিকৃত সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি ১০ থেকে ২০ গ্রেড ভুক্ত প্রার্থীরা প্রবেশপথে সংগ্রহ করতে পারবেন। বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে মাধ্যমে যে সকল প্রার্থী অনলাইনে আবেদন দাখিল করেছেন তাদের অবগতির জন্য এই নোটিশ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাই যে সকল প্রার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করতে চাচ্ছেন তারা আগামী ১৭ নভেম্বর ২০২৩ তারিখ শুক্রবার পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। তাই পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে ও প্রয়োজনীয় বিস্তারিত জানতে এখান থেকে আর্টিকেলটি ভালো করে পড়ুন এবং পরীক্ষার সময়সূচি জেনে নিন।

বিএসএমএমইউ পরীক্ষার সময়সূচী ও এডমিট কার্ড 

বাংলাদেশের বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হবার কিছুদিন পর পরীক্ষার তারিখ ও সময়সূচি জানানো হয়। পরীক্ষার সময়সূচি ও তারিখ সকল বিস্তারিত তথ্য অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে জানা যায়। প্রার্থীরা যাতে কোনভাবেই এ সকল নোটিশ বিজ্ঞপ্তি গুলো মিস না করে যান তাই আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে তাদের জানিয়ে থাকি। আমাদের ওয়েবসাইটে প্রবেশ করলে আপনি যে কোন মুহূর্তে সকল বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন। তাই চাকরি সম্পর্কিত সকল বিস্তারিত তথ্য এবং নিয়ম এখান থেকে দেখতে পারেন । আগামী ১৭ই নভেম্বর ২০২৩ তারিখে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বঙ্গবন্ধু শেখমুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এডমিট কার্ড

BSMMU এডমিট কার্ড ২০২৩

আগামী ১৭ নভেম্বর ২০২৩ শুক্রবার সকাল ১০ টা থেকে বিভিন্ন পদে নিয়োগের লক্ষ্যে নিয়োগ পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। আবেদনকারী প্রার্থীদের কে সংরক্ষিত নিজ নিজ ট্রাকিং নাম্বার এবং পাসওয়ার্ড ব্যবহার করে আগামী ১১ নভেম্বর ২০২৩ সকাল ১০ ঘটিকা থেকে ১৬ নভেম্বর ২০২৩ বৃহস্পতিবার রাত বারোটা পর্যন্ত সংগ্রহ করতে হবে। যারা এই সময়ের মধ্যে প্রবেশ করছে সংগ্রহ করতে পারবেন না তারা পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না। তাই সঠিক সময় অবশ্যই প্রবেশপত্রটি সংগ্রহ করে নিন। প্রবেশপথে সংগ্রহের আরো নিয়ম জানতে নিচের প্যারাগ্রাফটি পড়ুন এবং তা জেনে নিন।

বঙ্গবন্ধু শেখমুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় পরীক্ষার প্রবেশপত্র

সকল চাকরির পরীক্ষার প্রবেশপত্র অনলাইন থেকে সংগ্রহ করতে হয়। কিন্তু অনেকে বিশেষ সম্পর্কে জানিনা বিধায় তাৎক্ষণিক তাদের প্রবেশপত্রটি সংগ্রহ করতে পারেন না। এ বিষয় সম্পর্কে যারা জানতে চান তারা খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে প্রবেশপত্রটি দেখে নিতে পারেন। প্রবেশপত্র সংগ্রহের নিয়ম সহ বিস্তারিত তথ্য এখানে আলোচনা করা হয়েছে। নিচের নিয়ন্ত্রণ অনুসরণ করে প্রবেশপত্রটি এখনই দেখে নিন।

bsmmu

  • প্রথমে আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।
  • অফিসিয়াল ওয়েবসাইটে যেতে নিচে লিংকে ক্লিক করুন
  • bsmmu.ac.bd
  • এডমিট কার্ড অপশনে যান
  • এপ্লিকেশন নাম্বার প্রদান করুন
  • পাসওয়ার্ড প্রদান করুন
  • এবং গেট এডমিট কার্ড এ ক্লিক করুন।

এখানে দেখুন

আপনার প্রবেশপত্রটি আপনার সামনে প্রদর্শিত হবে । কালার প্রিন্ট করে প্রবেশপত্রটি সংগ্রহ করে নিন এবং পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করুন। আপনার কোন বন্ধু যদি প্রবেশপত্র সংগ্রহ করতে না পারে অবশ্যই তাকে আমাদের আর্টিকেলটি শেয়ার করে সহায়তা করুন।

Related Articles

Back to top button