Result

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৩- ফায়ার সার্ভিস ড্রাইভার ও ফায়ার ফাইটার পরীক্ষার রেজাল্ট পিডিএফ

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৩- ফায়ার সার্ভিস ড্রাইভার ও ফায়ার ফাইটার পরীক্ষার রেজাল্ট পিডিএফ

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল আজ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এখন আমরা আমাদের ওয়েবসাইটে ফায়ার সার্ভিস পরীক্ষার বিস্তারিত এবং সার্কুলার তথ্য সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। আপনি যদি ফায়ার সার্ভিসের চাকরির বিজ্ঞপ্তির প্রার্থী হন তবে আপনি আপনার নতুন তথ্য পাওয়ার জন্য সঠিক জায়গায় এসেছেন। কারণ নতুন আপডেট ঘোষণা করেছে কর্তৃপক্ষ। যেমন কিছু দিন আগে পরীক্ষার আয়োজন করা হয়েছিল আজ এই পরীক্ষার ফল ঘোষণা করা হয়েছে। সুতরাং যারা এই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। আপনার তথ্য ভুলে গিয়ে এই নিবন্ধটি পড়ুন এবং এখান থেকে আপনার রেজাল্ট পিডিএফ পান।

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৩

আপনি বলতে পারেন যে এই নিবন্ধটি আপনার জন্য খুব সহায়ক হবে। কারণ রেজাল্ট পিডিএফ আমাদের ওয়েবসাইটে alc প্রার্থীর জন্য প্রকাশ করা হবে। এখন আমরা সার্কুলারের কিছু তথ্য নিয়ে আলোচনা করব। আপনি কীভাবে অনলাইন থেকে আপনার রেজাল্ট পরীক্ষা করতে পারেন, কীভাবে কোনও প্রার্থী অনলাইন থেকে সেখানে প্রবেশপত্র পেতে পারেন প্রতিটি বিবরণ আমরা এখানে থেকে আলোচনা করব। যাতে সবাই আমাদের ওয়েবসাইট থেকে অনলাইন থেকে তাদের তথ্য পেতে পারে।এবং তাদের চাকরির পরীক্ষার তথ্য খুঁজতে অন্য কোনো ওয়েবসাইটে যেতে হবে না। তাই আপনার ফায়ার সার্ভিস পরীক্ষার বিবরণ পেতে এই নিবন্ধটি পড়ুন।

ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষার সার্কুলার ও রেজাল্ট

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর কাজী আলাউদ্দিন রোড ঢাকা এর অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি গত ১৯ নভেম্বর ২০২৩ তারিখে ত প্রকাশিত হয়েছিল. উক্ত প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পেরেছেন সে বিষয়ে সম্পর্কে প্রার্থীদের নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি আপনাদের জানানো হলো. ফায়ার সার্ভিসের নিয়োগ বিজ্ঞপ্তি ১৯ জুন ২০২৩ তারিখে প্রকাশিত হয় এবং ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সে অধিদপ্তরের রাজস্ব খাদ্যভুক্ত নিম্ন বর্ণিত সরাসরি জনবল নিয়োগের নিমিত্তে পদের পাশে উল্লেখিত যোগ্যতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতেদিনে দরখাস্তার আহবান করা হয়েছে।

বাংলাদেশ ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য

ক্রমিক নং পদের নাম ও বেতন স্কেল/গ্রেড(জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী) পদের সংখ্যা
01  ড্রাইভার (অবিবাহিত) ৩৮ টি
02 ফায়ার ফাইটার (পুরুষ ও মহিলা) ১১১ টি

উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির অধীনে যে সকল প্রার্থীরা অনলাইন এর মাধ্যমে আবেদন কার্যক্রম সম্পন্ন করেছিলেন তাদের পরীক্ষার সময়সূচি সহ অন্যান্য নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ইতি মধ্যে আপনাদের জানানো হয়েছে। কিভাবে অনলাইনের মাধ্যমে আবেদন করবেন এবং আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি সহ বিস্তারিত ইতিমধ্যেই জেনেছেন। তাছাড়াও পরীক্ষার সময়সূচি আপনাদের জানানো হয়েছে পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে। পরীক্ষাটি অনুষ্ঠিত হয় 2 সেপ্টেম্বর ২০২৩ তারিখে। পরীক্ষায় অনুষ্ঠিত প্রার্থীরা যারা এখন পরীক্ষার রেজাল্ট পেতে যাচ্ছেন তাদের জন্য এখানে বিস্তারিত তথ্য সহ নিয়োগ সার্কুলার এর অন্যান্য তথ্যগুলো প্রকাশ করা হয়েছে। তাই আর দেরি না করে এ বিষয় সম্পর্কে সঠিক তথ্য গুলো সংগ্রহ করে আপনার প্রয়োজনীয় তথ্যগুলো দেখে নিন।

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল

ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স  ড্রাইভার  ও ফায়ার ফাইটার পদের পরীক্ষার সময়সূচি

আপনারা জানেন যে ফায়ার সার্ভিস এর নিয়োগ বিজ্ঞপ্তি ইতিমধ্যেই কিছুদিন পূর্বে প্রকাশিত হয়েছিল। উক্ত ড্রাইভার এবং ফায়ার ফাইটার পদে নিয়োগের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। উত্তর নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল প্রার্থীরা আবেদন করেছেন তাদের পরীক্ষাটি আগামী ২ সেপ্টেম্বর ২০২৩ তারিখে অনুষ্ঠিত হবে। যেহেতু প্রার্থীদের ২ সেপ্টেম্বর ২০২৩ তারিখে পরীক্ষা অনুষ্ঠিত হবে সকল প্রার্থীরা উক্ত সময়ের মধ্যে তাদের পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করতে পারবেন এবং করতে পারেন। তাই এ বিষয় সম্পর্কে সঠিক তথ্য জানতে আরো বিস্তারিত তথ্য জানুন।

বাংলাদেশ ফায়ার সার্ভিস ফায়ার ফাইটার ও ড্রাইভার পদের নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

আজকের আর্টিকেল এর মাধ্যমে আপনাদের জানাবো কিভাবে আপনারা অনলাইনের মাধ্যমে আবেদন কার্যক্রম করেছেন এবং কিভাবে ফলাফল পিডিএফ টি সংগ্রহ করবেন। অনেকেই জানিনা কিভাবে অনলাইনের মাধ্যমে তাদের পিডিএফ ফাইল সংগ্রহ করবেন কিভাবে। তাই এই যতগুলো প্রত্যেক প্রার্থীর জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ তারা সঠিক সময় তাদের পরীক্ষার প্রশ্নের উত্তর গুলো সংগ্রহ করতে পারেন না। এবং রেজাল্ট পিডিএফ কিভাবে পাবেন এ বিষয় সম্পর্কে সঠিক তথ্য জানতে নিচের নিয়ম গুলো অবশ্যই আপনাকে অনুসরণ করতে হবে। তাই নিচের নিয়ম গুলো অনুসরণ করলে আপনি ফলাফল সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারেন এবং কিভাবে পরীক্ষার পিডিএফ ফাইলটি পাবেন সে বিষয়ে সম্পর্কে নিজে তথ্য দেওয়া রয়েছে।

  • প্রথমে অফিশিয়াল ওয়েব সাইটে যেতে হবে
  • ওয়েবসাইটে যেতে নিচে লিংক ব্যবহার করুন
  • fireservice.gov.bd
  • এবার আপনাকে বলে যেতে হবে
  •  নোটিশ বোর্ডে গিয়ে আপনার পিডিএফ ফাইলটি অনুসন্ধান করুন।
  • পিডিএফ ফাইল এর উপরে ক্লিক করে ফাইলটি ডাউনলোড করুন
  • এবং আপনার ফলাফল নাম্বারটি মিলিয়ে নিন

Result

আশা করি উপরে নিয়ম অনুযায়ী খুব সহজে আপনি সংগ্রহ করতে পারবেন আপনি যদি না করতে পারেন তাহলে অবশ্যই পিডিএফ ফাইল এর লিংক নিচে দেওয়া রয়েছে ওটাতে ক্লিক করে সংগ্রহ করুন.

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ফায়ার সার্ভিস ফলাফল পিডিএফ ডাউনলোড ২০২৩

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আওতাধীন জনবল নিয়োগের লক্ষ্যে ২ সেপ্টেম্বর ২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ড্রাইভার ও ফায়ার ফাইটার মহিলা ও ফায়ার ফাইটার পুরুষ পদে অংশগ্রহণকারী নিম্ন বর্ণিত পরীক্ষার মৌখিক পরীক্ষার জন্য যারা নির্বাচিত হয়েছেন তাদের পিডিএফ ফাইলটি এখানে প্রকাশ করা হয়েছে। আশা করি প্রার্থীরা তাদের রেজাল্ট পিডিএফসি এখান থেকে সংগ্রহ করতে পারবেন।

আপনি যদি আজকের আর্টিকেলটি থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকবেন। এবং সকল পরীক্ষার নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন । কারণ প্রতিনিয়ত আমরা নতুন তথ্য আপনাদের জন্য উপস্থাপন করার চেষ্টা করি। এবং আপনি যদি এখান থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে রেজাল্টটি পিডিএফ শেয়ার করতে পারেন।

Related Articles

Back to top button