প্রাথমিক সহকারী শিক্ষক রেজাল্ট ২০২৪ (রাজশাহী খুলনা ও ময়মনসিংহ)

প্রাথমিক সহকারী শিক্ষক রেজাল্ট ২০২৪ (রাজশাহী খুলনা ও ময়মনসিংহ)

পাইমারি সহকারী শিক্ষক পরীক্ষার দ্বিতীয় ধাপের রেজাল্ট ২০২৪ প্রকাশিত হয়েছে। সর্বপ্রথম সবার আগে দেখতে আমাদের ওয়েবসাইটটি চোখ রাখুন। আশা করি সকলেই ভালো রয়েছেন আপনারা যারা রাজশাহী খুলনা ও ময়মনসিং বিভাগের ২য় ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রার্থী রয়েছেন। তাতে যে জানাই সুসংবাদ। কারণ আজকে প্রকাশিত হয়েছে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ২য় ধাপের রেজাল্ট।  রেজাল্ট প্রকাশের সঙ্গে সঙ্গে আমরা আমাদের ওয়েবসাইট দ্বারা আপনাদের সুবিধার্থে প্রকাশ করতে চলেছি। সরকারি প্রাইমারি শিক্ষক দ্বিতীয় ধাপে রেজাল্ট দেখতে নিচের অংশে পড়ুন।

প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার রেজাল্ট ২০২৪

২০শে ফেব্রুয়ারি ২০২৪ রোজ মঙ্গলবার দুপুর ২ টা নাগাদ প্রকাশিত হয় প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের রেজাল্ট। প্রকাশ করেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক সোহেল আহমেদ। উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন প্রায় ৪ লক্ষ ৭৬ হাজার ১৪০ জন শিক্ষার্থী। যার লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হতে পেরেছে ৫৭ হাজার ৩৬৮ জন প্রার্থী। যেখানে পাশের হার দেওয়া হয়েছে 11.07%।  প্রথম সহকারী শিক্ষক পরীক্ষার পরীক্ষাটির রেজাল্ট পেতে আমাদের ওয়েবসাইটটির সঙ্গেই থাকুন।

আরও দেখুন;- (2nd Phase) Primary Assistant Teacher Result 2024 PDF [www.dpe.gov.bd.]

প্রাইমারি সহকারী শিক্ষক ২য় ধাপের রেজাল্ট ২০২৪ (রাজশাহী খুলনা ও ময়মনসিংহ)

৮ই ফেব্রুয়ারি ২০২৪ তারিখ অনুষ্ঠিত হয়েছিল রাজশাহী খুলনা ও ময়মনসিং ৩ টি বিভাগ নিয়ে অনুষ্ঠিত হয়েছিল ২য় ধাপের প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ mcq  আকারের পরীক্ষা। পরীক্ষা শেষে আজ ২০ ষে ফেব্রুয়ারি রেজাল্ট প্রকাশ করা হয়। যেখানে  মোট  ৫৭ হাজার প্রার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হতে পেরেছেন যার মধ্যে ৩২ হাজার মেয়ে  প্রার্থী এবং ২৪ হাজার ছেলে প্রার্থী। যেখানে শুধু রাজশাহী বিভাগ হতে প্রায় ২০ হাজার শিক্ষার্থী ২য় ধাপের পরীক্ষার জন্য  উত্তীর্ণ হতে পেরেছেন এবং ময়মনসিংহ ও খুলনা বিভাগ হইতে 37 হাজার শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। আপনাদের জেলা ভিত্তিক পরীক্ষার রেজাল্ট পিডিএফ আকারে প্রকাশ করা হলো।

DPE সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৪ pdf

আপনাকে প্রাইমারি সহকারী শিক্ষক পরীক্ষার দ্বিতীয় ধাপের একজন প্রাপ্তি? আপনি কি দ্বিতীয় ধাপের এমসিকিউ পরীক্ষার রেজাল্ট খুঁজতাছেন? হ্যাঁ যদি খুঁজে থাকেন তাহলে বলব সঠিক ওয়েবসাইট এসে উপস্থিত হয়েছেন। কারণ আজকে দুপুর দুইটা নাগাদ প্রকাশ হয় সহকারী শিক্ষক দ্বিতীয় ধাপের রেজাল্ট। উক্ত রেজাল্ট  প্রাথমিক শিক্ষা অধিদপ্তর তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.dpe.gov.bd  প্রকাশ করেন। রেজাল্টটি প্রকাশের পরপর আপনাদের সুবিধার্থে আমরা এই অংশ হত তা পিডিএফ আকারে প্রকাশ করেছি আমরা চাইলে মিলিয়ে দেখুন।

Related Articles

Back to top button