Result

পূবালী ব্যাংক জুনিয়র অফিসার পদের ফলাফল ২০২৩

পূবালী ব্যাংক জুনিয়র অফিসার পদের ফলাফল ২০২৩

পূবালী ব্যাংক জুনিয়র অফিসার পদের ফলাফল ২০২৩  প্রকাশ করেছে আজ। আজকে আমরা পূবালী ব্যাংকের যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল তার ফলাফল সম্পর্কিত বিস্তারিত তথ্য নিয়ে আলোচনা করব। ইতিমধ্যেই আপনারা জানেন যে বাংলাদেশের পূবালী ব্যাংকের অধীনে একটি বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গত মে মাসে। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে হাজার হাজার পরীক্ষার্থীরা অংশগ্রহণ করেছেন এবং পরীক্ষার্থীরা তাদের ফলাফল কি প্রকাশিত হলো এবং তারা উত্তীর্ণ হয়েছেন কিনা এ বিষয়ে সম্পর্কে অনেকেই জানতে চান। আজকে আমরা উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরব। এবং খুব সহজে আশাকরি এ বিষয়ে সম্পর্কিত সকল তথ্য সংগ্রহ করতে পারবেন এবং ফলাফল ভিডিওটি সংগ্রহ করতে পারবেন।

পূবালী ব্যাংক জুনিয়র অফিসার পদের ফলাফল ২০২৩

বাংলাদেশের পূবালী ব্যাংক লিমিটেডের লোকবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল গত মে মাসে ২০২৩ তারিখে। প্রফেশনারী সিনিয়র অফিসার প্রফেশনারী অফিসার এবং প্রফেশনারী জুনিয়র অফিসার পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তিনটি পদে মোট 660 জন নিয়োগের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়। উক্ত বিজ্ঞপ্তি সম্পর্কিত বিস্তারিত ইতিমধ্যে মধ্যে আপনারা পেয়েছেন। আজকে ৩০ সেপ্টেম্বর ২০২৩তারিখ জুনিয়র অফিসার পদের পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার প্রশ্ন সমাধান এবং ফলাফল সম্পর্কিত বিস্তারিত তথ্য নিয়ে আজকের আর্টিকেলটি। তাই খুব সহজে প্রার্থীরা আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে তাদের প্রয়োজনীয় তথ্যগুলো সংগ্রহ করতে পারেন। পরীক্ষা সংক্রান্ত তথ্যগুলো সংগ্রহ করতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন। এবং নিয়ম গুলো পড়ে খুব সহজেই ফলাফল পিডিএফ এবং প্রশ্ন সমাধান পিডিএফ সংগ্রহ করুন।

পূবালী ব্যাংক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২৩

বাংলাদেশ এর পূবালী ব্যাংকের অধীনে তিনটি পদে যেই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তাদের মধ্যে অলরেডি দুইটি পদের পরীক্ষা শেষ হয়েছে। এবং আজকে ৩০ সেপ্টেম্বর ২০২৩ তারিখ জুনিয়র অফিসার পদের পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছে। প্রবেশনারী সিনিয়র অফিসার ১০০ পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। প্রবেশনারি অফিসার পদে ২০০ জন এবং প্রফেশনারী জুনিয়র অফিসার পদে ৩৬০ জন প্রার্থীদের নিয়োগ দেওয়ার লক্ষ্যে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয় । উত্তর নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত তথ্য সহ এখানে সকল তথ্য আলোচনা করা হয়েছে। প্রার্থীরা কিভাবে তাদের ফলাফল এবং অন্যান্য বিষয় সম্পর্কে জানবেন তার নিচে দেখুন।

পূবালী ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য

আপনারা জানেন যে ব্যাংকের পথগুলো অনেকটি কষ্টসাধ্য হয় কারণ এখানে অনেক পরীক্ষার্থীরা অংশগ্রহণ করেন। তবে আমরা এখন যে বিষয়টি নিয়ে কথা বলতে চাচ্ছি তা হল কোন পদের জন্য কিভাবে বেতন স্কেল নির্ধারণ হবে সে বিষয়ে সম্পর্কে যদি আপনার না জানা থাকে তাহলে এখান থেকে জেনে নিতে পারেন। এরপর যে প্রবেশ অবস্থায় প্রায় প্রার্থীরা চল্লিশ হাজার টাকা বেতন পাবেন। এক বছর প্রবেশ পিরিয়ড শেষে ৩১০০০-2000-61000 টাকা বেতন পাবেন । চাকরি পেলে প্রফেশন শেষে মাসে বেতন মিলবে ৬৭৫০০ টাকা করে।

প্রফেশনালি অফিসার পদে আবেদনের জন্য স্নাতক ডিগ্রি থাকতে হবে এবং প্রার্থীদের তিনটি পরীক্ষায় প্রথম শ্রেণী থাকতে হবে তৃতীয় বিভাগ থাকলে কোন পার্কে আবেদন করতে পারবেন না। প্রবেশন অবস্থায় বেতন ৩৫ হাজার টাকা এক বছর প্রফেশন পিরিয়ড শেষে ২৫০০০-১৬০০-৪৯০০০ স্কেলে বেতন পাবেন।

প্রফেশনাল জুনিয়র অফিসার পদের আবেদনের জন্য স্নাতকোত্ত ডিগ্রি থাকতে হবে অবশ্যই দুটো শ্রেণীতে প্রথম শ্রেণী থাকতে হবে না হলে কোন প্রার্থী আবেদন করতে পারবে না। অফিসার পদে প্রবেশের অবস্থায় ত্রিশ হাজার টাকা বেতন পাবেন। এক বছর প্রভিশন শেষ করার পরে প্রার্থীরা ২০০০০-১২০০-৩৮০০০ বেতন স্কেল পাবেন এই পদে চাকরি পেলে প্রবেশন শেষে মাসে বেতন পাবেন ৪৪ হাজার ৩০০ টাকা করে। অবশ্যই প্রার্থী সম্পর্কে অবগত হয়েছেন এবার আমরা ফলাফল সম্পর্ক।

পূবালী ব্যাংক জুনিয়র অফিসার নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ২০২৩

প্রথমে আমরা পরীক্ষার সংক্রান্ত তথ্য নিয়ে আলোচনা করব কিভাবে প্রবেশপত্র সংগ্রহ করবেন সেই বিষয় সম্পর্কে আলোচনা করব। কারণ প্রবেশপত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় প্রবেশপত্র ছাড়া কোন প্রার্থী আবেদন করতে পারেন না। চাকরির প্রবেশপত্র কিভাবে সংগ্রহ করবেন সে বিষয় সম্পর্কে যদি আপনি সঠিক তথ্য না জেনে থাকেন তাহলে সংগ্রহ করতে পারবেন না সংগ্রহ করতে অবশ্যই আপনাকে অফিসিয়াল ওয়েবসাই যেতে হবে নিজের নিয়ম গুলো দেখুন।

পূবালী ব্যাংক জুনিয়র অফিসার পদের ফলাফল

  • প্রথমে আপনাকে অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে
  • অফিসিয়াল ওয়েবসাইটি যাতে নিচে একটু ব্যবহার করুন
  • recruitment.pubalibankbd.com common
  • এবার আপনি এডমিট কার্ড অপশনে যান
  • এবার আইডি নম্বরটা দিন
  • এবার পাসওয়ার্ডটা দিন
  • ডাউনলোড এডমিট কার্ড এ ক্লিক করুন।
  • আপনার প্রবেশপত্রটি আপনার সামনে প্রদর্শিত হবে।

পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ পরীক্ষার ফলাফল পিডিএফ ২০২৩

ফলাফলটি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন এর মাধ্যমে প্রকাশিত হবে। তাই প্রার্থীরা ফলাফলটি পিডিএফ আকারে পাবেন। কিভাবে ফলাফল পাবেন সম্পর্কে আপনি তথ্য না জেনে থাকলে নিচের নিয়ম গুলো অনুসরণ করতে পারেন। নিচের নিয়ম গুলো অনুসরণ করলে কয়েক মুহূর্তের মধ্যে ফলাফলটি পাবেন। তাই চলুন দেখে নেওয়া যাক ফলাফল সংগ্রহের নিয়ম।

  • প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন
  • অফিশিয়াল ওয়েব সাইটে যেতে এখানে ক্লিক করুন
  •  pubalibangla.com profession.asp
  • নোটিশ বোর্ডে যান
  • ফলাফল পিডিএফ খুঁজুন
  • এবং আপনার পদের ফলাফলটি দেখে নিন

Result PDF

পূবালী ব্যাংক লিমিটেড এর নিয়োগ পরীক্ষার ফলাফলটি এখান থেকে সংগ্রহ করতে পারবেন। অনেক প্রার্থীরাই জানে না কিভাবে তাদের ফলাফলটি অনলাইন থেকে সংগ্রহ করা যায় তাই প্রার্থীরা যাতে খুব সহজেই তাদের ফলাফলটি অনলাইন থেকে সংগ্রহ করতে পারেন তাই এখানে পিডিএফ ফাইল আকারে এবং লিঙ্ক প্রকাশ করা হয়েছে। আশা করি উপরে নিয়ন্ত্রণ অনুসরণ করলে খুব সহজে তাদের ফলাফল সংগ্রহ করতে পারবেন।

আপনি যদি এই ওয়েবসাইটটি থেকে খুব সহজে আপনার ফলাফলটি সংগ্রহ করে থাকেন তাহলে অবশ্যই সকল নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন। এবং ফলাফল পিডিএফ ফাইল দিয়ে আপনি আপনার বোনের সঙ্গে শেয়ার করতে পারেন। এবং আমাদের ওয়েবসাইটটিও আপনি অন্যদের সঙ্গে শেয়ার করতে পারেন্। যাতে খুব সহজেই তারা এ বিষয়ে সম্পর্কে অবগত হন। এছাড়া অনুরোধ সকল তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন। নতুন তথ্য এবং অন্যান্য বিষয় সম্পর্কে জানতে আমাদের ওয়েব সাইটের সঙ্গে থাকুন।

Related Articles

Back to top button