Result

তাঁত বোর্ড পরীক্ষার ফলাফল ২০২৩

তাঁত বোর্ড পরীক্ষার ফলাফল ২০২৩

তাঁত বোর্ড পরীক্ষার ফলাফল ২০২৩ পিডিএফ দেখুন। আজকে বিএইচবি নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। নিয়োগ পরীক্ষায় যারা বিভিন্ন জেলা থেকে অংশগ্রহণ করেছেন তাদের প্রশ্ন উত্তর গুলো এখান থেকে সংগ্রহ করতে পারবেন। তাই প্রার্থীরা যাতে খুব সহজে তাদের প্রশ্নের উত্তরগুলো এবং আজকের পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে পারেন সেই লক্ষ্যে আজকের আর্টিকেলটি।

আপনি যদি বাংলাদেশ তাঁত বোর্ড পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন এবং কার্ডবোর্ড পরীক্ষার রেজাল্ট খুঁজে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। কারণ আজকের আর্টিকেলের মাধ্যমে পরীক্ষার রেজাল্ট প্রকাশ করব। এবং যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা আজকের আর্টিকেলের মাধ্যমে তাদের ফলাফলটি পিডিএফ আকারে সংগ্রহ করতে পারবেন। তার আগে আমরা যে বিষয়গুলো নিয়ে আলোচনা করব তা এখানে দেওয়া হল।

তাঁত বোর্ড পরীক্ষার ফলাফল ২০২৩

আপনারা জানেন যে ৩০ আগস্ট ২০২৩ খ্রিস্টাব্দ বাংলাদেশ বোর্ডের রাজস্ব খাদ্যভুক্ত ১৩ তম গ্রেডের মোট ২৮ টি স্থায়ী শুন্য পদ পূরণের লক্ষ্যে 30 march 2023 খ্রিস্ট তারিখের ২৪.০৫.০০০০.৫১১.১১.০০২.২২–১৯৩ নং স্বারক মোতাবেক টেলিটক বাংলাদেশ লিমিটেড এর মাধ্যমে অনলাইনে গত ৪/৭/২০১৯ তারিখের ২৫.০৫.০০০০ ৫১১.১১.০০ ২.১৮- ৩১০ নং স্বারক নং অনুযায়ী অনলাইনে আবেদন গ্রহণ করা হয়েছে। উক্ত পদের বিপরীতে জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে গত ১৯/৫/২০২৩ খ্রিস্টাব্দারিক স্মারক মূলে স্থগিত ফিল্ড সুপারভাইজার পদের লিখিত পরীক্ষা আজ ১৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখ অনুষ্ঠিত হয়েছে। যে সকল পরীক্ষার উত্তর পরীক্ষার অংশগ্রহণ করেছেন তাদের তারা তাদের পরীক্ষার ফলাফল কিভাবে পাবেন এবং অন্যান্য তথ্য কিভাবে পাবেন সে বিষয় সম্পর্কে জেনে নিন।

তাঁত বোর্ড ফিড সুপারভাইজার নিয়োগ পরীক্ষার রেজাল্ট

সকল আবেদনকারীদের অনলাইন ও অনলাইন ব্যতীত ক্ষেত্রে ইতিপূর্বে কৃষককৃত প্রবেশপত্র বহাল থাকবে। প্রয়োজনে অনলাইনে আবেদনকৃত প্রার্থীগণ টেলিটক ওয়েবসাইট থেকে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের নিমিতে পূর্বের প্রবেশপত্রটি ডাউনলোড করতে পারবেন। অনলাইন ব্যতীত ম্যানুয়ালি আবেদনকৃত প্রার্থীদের অনুকূলে লিখিত পরীক্ষার প্রবেশ করতে তাদের আবেদনে উল্লেখিত ঠিকানায় প্রেরণ করা হয়েছে। তাছাড়া ম্যানুয়ালি আবেদনকৃত প্রার্থীগণ পাসপোর্ট সাইজের ছবি প্রধানপূর্বক অফিস চলাকালীন সময়ে বাংলাদেশ থার্ড বোর্ডের প্রধান কার্যালয় প্রশাসন বিভাগ থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।  প্রার্থীদের অনুকূলে শিক্ষিত প্রবেশপত্রের নির্দেশনা অনুযায়ী পরীক্ষা কেন্দ্রে যথাসময়ে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

বাংলাদেশ তাঁত নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২৩ পিডিএফ

অনলাইনের মাধ্যমে ফলাফল সংগ্রহ করা খুবই সহজ। ফলাফল খুব সহজে যাতে প্রার্থীরা সংগ্রহ করতে পারেন সেই বিষয়ে লক্ষ্য রেখে আমরা ফলাফল সংগ্রহের নিয়ম গুলো প্রকাশ করে থাকি। আমাদের ওয়েবসাইটের প্রকাশিত নিয়ম গুলো আপনি যদি এক মুহূর্তের জন্য পড়ে থাকেন তাহলে খুব সহজেই আপনার ফলাফলটি সংগ্রহ করতে পারবেন। তাই আর দেরি না করে পুরো আর্টিকেল মনোযোগ সহকারে পড়ে আপনার ফলাফলটি এখনই দেখে নিন। ফলাফল সংগ্রহের নিয়ম ও বিস্তারিত তথ্য এখানে দেওয়া হয়েছে। নিচে দেওয়া নিয়ম গুলো অনুসরণ করুন এবং আপনার ফলাফলটি এখনই দেখে নিন।

তাঁত ফিল্ড সুপারভাইজার নিয়োগ পরীক্ষার ফলাফল পিডিএফ

ফলাফল পিডিএফ আকারে অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে জানানো হয়। ফলাফল অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে যেহেতু প্রকাশ করা হয় তারপর পিডিএফটি আমাদের ওয়েবসাইটের মাধ্যমে সংগ্রহ করা যায়। তাই আশা করি আপনি যদি নিজের নিয়ম গুলো অনুসরণ করেন তাহলে এখনই আপনার ফলাফলটি দেখে নিতে পারবেন।

  • প্রথমে আপনাকে ওয়েবসাইটে যেতে হবে
  • ওয়েব সাইটে যেতে এখানে ক্লিক করুন
  • bhb.gov.bd
  • এবার নোটিশ বোর্ড
  • এবার এখান থেকে আপনার ফলাফলটি দেখুন

PDF

আশা করি উপরের নিয়মটি অনুসরণ করে কয়েক মুহূর্তের মধ্যে আপনি তার উন্নয়ন বোর্ডের অধীনেও অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল গুলো সংগ্রহ করতে পারবেন। তাই ফলাফল সংগ্রহ নিয়ে যারা চিন্তিত তাদের জন্যই আজকের এই আর্টিকেল। আজকের আর্টিকেলটি অনুসরণ করে কয়েক মুহূর্তের মধ্যে আপনি ফলাফল পেতে পারেন। এবং উপরে যাওয়া লিংকটিতে ক্লিক করে এক মুহূর্তের মধ্যে আপনি পিডিএফ ফাইলটি সংগ্রহ করতে পারবেন।

Related Articles

Back to top button