Admit Card

কুমিল্লা সিভিল সার্জন এডমিট কার্ড ২০২৩ cscomilla.teletalk.com.bd এডমিট কার্ড

কুমিল্লা সিভিল সার্জন এডমিট কার্ড ২০২৩ cscomilla.teletalk.com.bd এডমিট কার্ড

কুমিল্লা সিভিল সার্জন এডমিট কার্ড ২০২৩ এখন অনলাইনে রয়েছে। আজ আমরা কুমিল্লা সিভিল সার্ভিসের চাকরির সার্কুলার নিয়ে আলোচনা করব। সিভিল সার্জন অফিস থেকে কিছুদিন আগে একটি বড় সার্কুলার প্রকাশিত হয়েছে। এটি সমস্ত চাকরিপ্রার্থীদের জন্য খুব বড় সুযোগ যারা কাছের জায়গায় যে কোনও চাকরি পেতে চান। তাই আমরা বলব আপনি যদি এসএসসি, এইচএসসি এবং শিক্ষার অন্য কোনো যোগ্যতা পাস করেন তবে আপনি এই বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। এই তথ্য সম্পর্কে জানতে আপনাকে নির্দেশাবলী অনুসরণ করতে হবে। আজ আমরা আলোচনা করব কিভাবে আপনি অনলাইন থেকে এই সার্কুলারে আবেদন করতে পারবেন। আর আবেদন কবে বন্ধ হবে। সার্কুলারে প্রতিদিনের তারিখ প্রকাশ করা হয়েছে।

কুমিল্লা সিভিল সার্জন এডমিট কার্ড ২০২৩

নাম কুমিল্লা সিভিল সার্জন অফিস
চাকরি ধরন সরকারি
আবেদনের তারিখ 11 সেপ্টেম্বর ২০২৩
আবেদন শেষের তারিখ ২৭ সেপ্টেম্বর ২০২৩
প্রবেশপত্র সংগ্রহের তারিখ
পরীক্ষার তারিখ

এছাড়াও সার্কুলারে অনেক তথ্য রয়েছে। এখন আমরা সকল প্রার্থীর জন্য এই তথ্য সম্পর্কে আলোচনা করব। কারণ অনেক প্রার্থীই জানতেন না এই তথ্য তারা অনলাইন থেকে চাচ্ছেন। আপনি যদি এই সিভিল সার্জন সার্কুলার প্রার্থী হন তবে এই তথ্য আপনার জন্য সহায়ক হবে। এই সমস্ত তথ্য পড়ুন এবং এখান থেকে সাহায্য পান।12

কুমিল্লা সিভিল সার্জন এর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের প্রশাসন এক পাখার শাহরুখ নং অনুযায়ী ১৮ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্ট তারিখ মোতাবেক সিভিল সার্জন কার্যালয় কুমিল্লা এর নিয়ন্ত্রণে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কুমিল্লা এর নিয়ন্ত্রণাধীন বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানসমূহ রাজস্ব খাতের পূর্বতন তৃতীয় শ্রেণীর(11 থেকে 17 তম) গ্রেড নিম্নলিখিত শূন্য পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দা গনের নিকট হতে নিম্ন বর্ণিত শর্তসাপেক্ষে অনলাইনের মাধ্যমে আবেদনের আহ্বান করা যাচ্ছে। আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য সহ অন্যান্য সকল বিষয় সম্পর্কে জানতে আমরা এখানে সকল তথ্য আলোচনা করেছি। আশা করি উক্ত বিষয় সম্পর্কে সঠিক তথ্যসহ এগুলো জেনে নিতে পারবেন।

অনলাইনে কুমিল্লার সিভিল সার্জন কার্যালয়ে আবেদন করার নিয়ম ও প্রবেশপত্র

অনলাইনের মাধ্যমে এখন সকল আবেদন কার্যক্রম চলমান রয়েছে। তাই যেকোনো সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলে অধিকাংশ অনলাইনের মাধ্যমেই আবেদন কার্যক্রম গ্রহণ করা হয়। তাই যে সকল প্রার্থীরা চাকরির প্রত্যাশা করে আবেদনের অপেক্ষা করেন তাদের প্রত্যেককেই অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হয়। এটি একটি সুবিধাজনক বিষয়। কারণ অনলাইন এর মাধ্যমে খুব সহজে আপনি আপনার আবেদনটি সম্পন্ন করতে পারেন।

তবে অনেক সময় অনেক প্রার্থীরাই তাদের আবেদনটি অনলাইন এর মাধ্যমে করতে বাধ্য হন। কিভাবে আবেদন করবেন এবং আবেদন করার নিয়ম সম্পর্কে অনেকেই জানেন না বলে আবেদনের ভুল করে থাকেন। তাই এ বিষয় সম্পর্কে সঠিক তথ্য জানাতে আমরা আমাদের কার্যক্রম চলমান রেখেছি। আশা করি এখান থেকে যে নিয়ম গুলো প্রকাশ করা হয়েছে সেগুলো পড়ে অনলাইনে আবেদন করা সম্পর্কে আপনি জেনে নিতে পারবেন। তাই অনলাইনে আবেদন করা সম্পর্কিত তথ্য জানতে নিজের ধাপ গুলো পড়ুন এবং খুব সহজে সে বিষয়ে সম্পর্কে জেনে নিন।

  • অনলাইনে আবেদন করতে ওয়েবসাইটে যেতে হয়
  • ওয়েবসাইটে যেতে লিংকে নিচে ক্লিক করুন
  •  cscomilla.teletalk.com.bd 
  • এবার আপনি অ্যাপ্লিকেশন এবং সার্কুলার পাবেন
  • নিচে অ্যাপ্লিকেশন বাটনে ক্লিক করুন
  • এবার আপনি আপনার পোস্ট সিলেক্ট করুন। এবং পরবর্তী অপশনে যান
  • এবার আপনার সকল তথ্য প্রদান করুন
  • সঠিক তথ্য প্রদান-পূর্বক আবেদনটি পূরণ করুন
  • আপনার ছবি আপলোড করুন
  • সিগনেচার আপলোড করুন
  • ক্যাপচা কোড পূরণ করে সাবমিট করুন

বাস এই উপরে নিয়মগুলো অনুসরণ করলে খুব সহজেই আপনি অনলাইনের মাধ্যমে ঘরে বসে আপনার আবেদনটি সম্পন্ন করতে পারবেন।

cscomilla.teletalk.com.bd এডমিট কার্ড 

এটি হলো কুমিল্লা সিভিল সার্জনের অফিসিয়াল ওয়েবসাইট। ওয়েবসাইটের মাধ্যমে সাধারণত সকল আবেদন, প্রবেশপত্র, ইউজার আইডি রিকভার, পাসওয়ার্ড রিকভার এই সকল গুরুত্বপূর্ণ কাজগুলো করা হয়। প্রার্থীরা এই ওয়েবসাইটে প্রবেশ করেই তাদের কার্যক্রম গুলো সম্পন্ন করতে পারেন। কিন্তু সঠিক তথ্য না জানার কারণে অনেকেই অনলাইনে তাদের যেকোনো সমস্যায় ভয় পেয়ে থাকেন। সেজন্যই আগে থেকেই বলে রাখি যে আপনি যদি অনলাইন এর মাধ্যমে আবেদন করতে চান এবং আবেদন করেছেন কিন্তু ইউজার আইডি হারিয়ে ফেলেছেন। এছাড়াও পাসওয়ার্ড হারিয়ে ফেলেছেন। এমন হলে কোন চিন্তার কারণ নেই। অনলাইন থেকে সেগুলো আপনারা সংগ্রহ করতে পারবেন।

cs কুমিল্লা সিভিল সার্জন নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ২০২৩

যারা কুমিল্লা সিভিল সার্জন চাকরির আবেদনের জন্য আবেদন করেছেন তাদের জন্য এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি। এই বিজ্ঞপ্তির বিপরীতে আবেদনকারীরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তাদের প্রবেশপত্র পেতে পারেন। এখন আমরা এই তথ্য সম্পর্কে আলোচনা করব কিভাবে আপনি অনলাইন থেকে এই প্রবেশপত্রটি পরীক্ষা করতে পারেন। আপনি যদি এই তথ্য সম্পর্কে না জানেন তবে আপনাকে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে। আপনি যদি সম্পর্ক অনুসরণ করেন তবে প্রবেশপত্র পরীক্ষা করার জন্য এটি আপনার পক্ষে খুব সহায়ক হবে। তাই আমরা বলতে পারি যে এটি আপনার জন্য অ্যাডমিট কার্ড চেক করার জন্য খুবই সহায়ক পোস্ট।

কুমিল্লা সিভিল সার্জন এডমিট কার্ড

  • প্রথমে ওয়েব সাইটে যান
  • ওয়েবসাইটে যেতে এই লিংকে ক্লিক করুন
  • cscomilla.teletalk.com.bd admit card
  • এবার এডমিট কার্ড অপশনে যান
  • আপনার পোস্ট সিলেক্ট করুন
  • ইউজার আইডি প্রদান করুন
  • পাসওয়ার্ড প্রদান করুন
  • এবং সাবমিট বাটনে ক্লিক করুন

Admit Card

আপনার প্রবেশপত্র আপনার স্ক্রিনে প্রদর্শিত হবে। এখন আপনাকে এই প্রবেশপত্র সংগ্রহ করতে হবে এবং আপনাকে এটি প্রিন্ট করতে হবে। আপনি যখন এই পরীক্ষায় অংশগ্রহণ করবেন তখন আপনাকে এই প্রবেশপত্রটি সঙ্গে নিতে হবে। সুতরাং আমরা বলতে পারি যে সমস্ত পরীক্ষার্থী প্রবেশপত্রের নিয়মগুলি পরীক্ষা করার জন্য সহায়তা পাবেন। আপনি যদি এই ওয়েবসাইট থেকে আপনার প্রবেশপত্র পান তবে অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট অনুসরণ করুন এবং আমাদের ওয়েবসাইট থেকে আপনার সমস্ত আপডেট তথ্য পান। আর কুমিল্লা সিভিল সার্জন পরীক্ষার ফলাফল জানতে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন। এবং অন্যান্য বিবরণ.

Related Articles

Back to top button