Results

[আজকের রেজাল্ট] বিপিডিবি জুনিয়র হিসাব সহকারী পরীক্ষার ফলাফল ২০২৩

[আজকের রেজাল্ট] বিপিডিবি জুনিয়র হিসাব সহকারী পরীক্ষার ফলাফল ২০২৩

বরাবরের মতো উপস্থিত হলাম নতুন একটি চাকরি নিয়োগ পরীক্ষার ফলাফল সংক্রান্ত আর্টিকেল নিয়ে। আপনি কি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি)জুনিয়ার হিসাব সহকারী পদের পরীক্ষার একজন প্রার্থী? আপনি কি উক্ত এমসিকিউ পরীক্ষার ফলাফল খুঁজতাছেন? হ্যাঁ যদি খুজে থাকেন তাহলে সঠিক জায়গায় সে উপস্থিত হয়েছেন। কারণ আমরা এই পর্বে উপস্থিত রয়েছি আপনার কাঙ্খিত পরীক্ষার রেজাল্টটি কবে কখন কোথায় প্রকাশ করা হবে এবং কিভাবে তা অনলাইন থেকে দেখতে পাবেন এসব বিষয় বিস্তারিত আলোচনা করতে। তাহলে আর দেরি না করে চলুন এক নজরে দেখে নেয়া যাক আজকের কাঙ্খিত পরীক্ষার রেজাল্ট সম্পর্কে বিস্তারিত।

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ উন্নয়ন পরীক্ষার রেজাল্ট ২০২৩

আপনার অবগত রয়েছেন যে এপ্রিল ২০২৩ তারিখে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্তৃপক্ষ কর্তৃক ৭ টি ক্যাটাগরিতে ৮১৮ টি শুন্য পদে কিছু দক্ষ জনবল নিয়োগের উদ্দেশ্যে একটি বিশাল বিজ্ঞপ্তি প্রকাশ করেন। বিজ্ঞপ্তি প্রকাশের পর পর দেশের লাখো শিক্ষার্থী চাকরি পাওয়ার আশায় অনলাইনে আবেদন করেন। আবেদন কার্যক্রম শেষ হলে পরীক্ষার তারিখ প্রকাশ করে প্রকাশিত তারিখ অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর এখন পালা পরীক্ষার ফলাফলের। ফলাফলটি প্রকাশের সম্পর্কে সকল বিস্তারিত ভুলে যেতে আমাদের আজকের এই আয়োজন।

আরও দেখুন;- BPDB Junior Accounts Assistant Question Solution 2023 pdf [Mcq Ans]

বিপিডিবি জুনিয়র হিসাব সহকারী এমসিকিউ রেজাল্ট ২০২৩

১০ নভেম্বর ২০২৩ রোজ শুক্রবার সকাল ১০-০০ টা হইতে বেলা ১১-০০ টা পর্যন্ত ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্র মিলে অনুষ্ঠিত হয়েছিল বিপিডিবি জুনিয়র হিসেবে সরকারি পদের এমসিকিউ পরীক্ষা। উক্ত পরীক্ষায় বাংলা ইংরেজি গণিত সাধারণ জ্ঞান এ চারটি বিষয়ের উপর ওটা ৮০ নাম্বারের mcq আকারের প্রশ্নপত্র প্রদান করা হয়েছিল।

পরীক্ষা শেষ হওয়ার পর প্রার্থীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে কখন কোথায় পরীক্ষার রেজাল্ট প্রকাশ করবে এবং তারা তারা কিভাবে অনলাইনে মাধ্যমে দেখতে পাবেন।আমরা বাংলাদেশ বোর্ডের উদ্বোধন কর্মকর্তাদের সাথে কথা বলেছি তারা জানিয়েছেন অল্প কিছুদিন অর্থাৎ ২/১একা দিনের মধ্যেই আপনাদের কাঙ্খিত পরীক্ষার রেজাল্টটি প্রকাশ করা হবে প্রকৃত রেজাল্টটি প্রকাশের সঙ্গে সঙ্গে এই পর্ব হতেই আপনাদের সামনে পিডিএফ আকারে আমরা প্রকাশ করব।

বিপিডিবি জুনিয়ার হিসাব সহকারী পরীক্ষার ফলাফল ২০২৩ পিডিএফ

যেকোনো চাকরির এমসিকিউ আকারের পরীক্ষা শেষে একই দিনের পরীক্ষার রেজাল্টটি প্রকাশ করে থাকেন। বিপিডিবি জুনিয়র হিসাব সহকারী পদের পরীক্ষাটিও এর ব্যতিক্রম নয়। কিন্তু পরীক্ষাটি ফলাফল প্রকাশ করতে একটু সময় দেওয়া হচ্ছে এর কারণ হিসেবে তারা জানিয়েছেন যে তাদের ধারণার চেয়ে অনেক বেশি পাত্রী হওয়ায় খাতা কল্যাণ করতে একটু সময় দেরি হচ্ছে। তবে ৪৮ ঘন্টার মধ্যেই সম্পন্ন করে তারা আপনাদের কাঙ্খিত পরীক্ষার ফলাফলটি প্রকাশিত করবে রেজাল্টটি দেকতে www.bpdb.gov.bd প্রবেস করুন। সঙ্গে সঙ্গে আমরা আমাদের এই ওয়েবসাইটটাতে আপনাদের সামনে পিডিএফ আকারে ফলাফলটি প্রকাশ করবে যেখান থেকে ডাউনলোড করে মিলিয়ে দেখতে পারবেন।

উপসংহার

পরিশেষে বাংলাদেশ পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিপিডিবি জুনিয়র হিসাব সহকারী পদের এমসিকিউ পরীক্ষার রেজাল্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা সঠিক ও যথাযথভাবে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি আর্টিকেলটি দেখে আপনারা বুঝতে পেরেছেন। পাশাপাশি সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সময়সূচি সমাধান ও ফলাফল সহ সকল আপডেট খবরা খবর পেতে আমাদের ওয়েব সাইটে ভিজিট করুন।

Related Articles

Back to top button